এবার হলিডেতে নতুন মুডে নুসরত-যশ, দেখুন বিস্তারিত

নুসরত-যশের হলিডে মুড অন!

শনিবার সকাল সকাল বেড়াতে চলে গেলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান এবং তাঁর স্বামী যশ দাশগুপ্ত। ২৬ অগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান। তিন মাস হওয়ার আগেই হলিডে কাটাতে উড়ান ধরলেন তারকা দম্পতি। যদিও বিয়ের খবর জানাননি নুসরত জাহান, তবে Yash Dasgupta-র জন্মদিনে ইনস্টাগ্রাম পোস্টেই জানিয়ে দিয়েছিলেন যশ তাঁর স্বামী। শনিবার সকালে নুসরত এবং যশ দু’জনেই আপডেট করেন তাঁদের ইনস্টাগ্রাম স্টোরিজ। একটিতে দেখা যাচ্ছে এয়ারপোর্ট লাউঞ্জে অপেক্ষা করছেন যশরত। অন্যটিতে দেখা যাচ্ছে বিমানের ওঠার পথে নুসরত। লিখেছেন en route। তবে মা-বাবার সঙ্গে ছোট্ট ঈশানও ছুটি কাটাতে যাচ্ছে কি না, তা অবশ্য বোঝা যাচ্ছে না তারকা দম্পতির পোস্ট থেকে।

জুন মাসে নুসরত অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই নানা বিতর্ক দানা বেঁধেছে। সব বির্তকের সমাধানও করেছেন নুসরত এক এক করে। খানিকটা ক্রমশ প্রকাশ্যের ধাঁচে। যশের সঙ্গে নাম মিলিয়ে ছেলের নাম রেখেছেন Yishaan।

মা হওয়ার পর এক মুহূর্ত বিশ্রাম না নিয়েই কাজে ফিরেছেন অভিনেত্রী। ১ সেপ্টেম্বর থেকে তাঁর নতুন ছবি ‘জয় কালী কলকাত্তেওয়ালি’-র শ্যুটিং শুরু করেছেন নুসরত। এই ছবিতে নুসরতের বিপরীতে দেখা যাবে অভিনেতা সোহম চক্রবর্তীকে। নুসরত নিজের জীবন নিজের শর্তে চালাচ্ছে। এই ছবিতে রাকাও খাণিকটা সেরকমই শান্ত, নারীবাদী একটা মেয়ে, যে নিজেকে রক্ষা করার দায়িত্ব নিজেই নেবে’।

বিশ্বকর্মা পুজোর দিন এনা সাহার অফিসে নুসরতের সিঁথির সিঁদুর দেখে অনেকের মনেই প্রশ্ন জেগেছিল নুসরত জাহান Nusrat আর যশ দাশগুপ্ত কি বিয়েটা সেরে ফেলেছেন? কিন্তু , এতদিন এ বিষয়ে দুজনেই মুখে কুলুপ এঁটেছিলেন। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের প্রেম, সন্তান এবং সংসার নিয়ে মুখ খুলেছেন ‘যশরত’ জুটি।

সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের সম্পর্ক নিয়ে নুসরত বলেন,’মানুষ কি নিশ্চিত যে এটা আমাদের বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান? আমরা ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলি না মানে এই নয় যে লোকে যা বলছে সেটাই ঠিক।’