পুনরায় মা হলেন নেহা ধুপিয়া, ছবি দিয়ে সুসংবাদ জানালেন অঙ্গদ বেদী(দেখুন ছবি)

ফের মা হলেন নেহা ধুপিয়া (Neha Dhupia)। রবিবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নেহা। আর এই সুখবর নেট দুনিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অঙ্গদ বেদী (Angad Bedi)

এদিন অন্তঃসত্ত্বা নেহা(Neha Dhupia)র সঙ্গে ছবি পোস্ট করেছেন অঙ্গদ(Angad Bedi)। লিখেছেন, ”পুত্র সন্তান হয়েছে। ঈশ্বরের আশীর্বাদে আমাদের জীবনে আজ পুত্র সন্তান এসেছে। নেহা এবং শিশু সন্তান দুজনেই ভালো আছেন, সুস্থ আছেন। মেহের এবার নিজের বেবি পরিচয় তার ভাইকে দেওয়ার জন্য প্রস্তুত।” ইশ্বরকে ধন্যবাদ জানিয়ে স্ত্রী নেহার উদ্দেশ্যে অঙ্গদ লিখেছেন, ” তুমি যে একজন যোদ্ধা, তা এই যাত্রার মাধ্যমে আরও একবার প্রমাণিত। এটি এখন আমাদের চারজনের জন্য স্মরণীয় করে রাখা যাক।”

২০১৮ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন নেহা ধুপিয়া (Neha Dhupia)। বিয়ের কয়েক মাস পরই জানা যায়, নেহা অন্তঃসত্ত্বা, আর সেকারণেই নাকি তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। সে বছরই জন্ম হয় নেহা ও অঙ্গদের মেয়ে মেহর-এর। আর এবছর গত দু’মাস আগে নেহা ও অঙ্গদ জানিয়েছিলেন, তাঁরা আবারও বাবা-মা হতে চলেছেন।

প্রসঙ্গত, এই মুহূর্তে রিয়ালিটি শো রোডিজের বিচারকের দায়িত্ব পালন করছেন নেহা (Neha Dhupia)। সঙ্গে বেশকিছু TV- শোয়ের সঞ্চালনাও করছেন তিনি। সঙ্গে তাঁর হাতে রয়েছে OTT প্ল্যাটফর্মের কিছু কাজ। আর অঙ্গদ বেদী(Angad Bedi)কে সম্প্রতি হিনা খানের সঙ্গে মিউজিক ভিডিয়োতে দেখা গেছে। এছাড়া তিনিও OTT প্ল্যাটফর্মে জমিয়ে কাজ করছেন।

নেহা ধুপিয়া’র ইনস্টাগ্রাম একাউন্ট থেকে

নেহা ধুপিয়া’র ইনস্টাগ্রাম একাউন্ট থেকে

নেহা ধুপিয়া’র ইনস্টাগ্রাম একাউন্ট থেকে