বার্বি গার্ল লুকে আসলেন মৌ বউদি, মনামীর লুকে ঘায়েল পুরুষ ভক্তরা(ফটোগ্যালারী)

মনামী ঘোষ নাম উচ্চারণ করলে আর আলাদা করে পরিচয়ের দরকার পড়ে না। টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী ছোটপর্দায় প্রায় 30 টি ধারাবাহিকে কাজ করে ফেলেছেন। পাশাপাশি বর্তমানে চলছে ওয়েব সিরিজ ছবিতেও অভিনয়।

বয়স তার 36 এর কোঠায় পৌঁছে গেছে ঠিকই, কিন্তু গ্ল্যামারের ছটা যেন দিন দিন বেড়ে চলেছে। বয়েস যেন তার আটকে রয়েছে সেই অষ্টাদশীতেই। বছর যতই এগিয়ে যাক, ক্যালেন্ডারের পাতা উল্টে যাক টলিউডের বাবলি বার্বি গার্ল বা হট ডিভায় আজও তিনি নিউকামার দের টেক্কা দিতে সক্ষম। গ্ল‍্যামার দুনিয়ায় হটলিস্টেই রয়েছেন তিনি।

এক কথায় মনামী মানেই স্টাইলে ভরপুর। যেভাবে তিনি একই রকম যৌবন, সৌন্দর্য ধরে রেখেছেন তাতেই ফিদা অসংখ্য মানুষ। অভিনয়ট নাচের দক্ষতার পাশাপাশি নিজের রূপের জাদুতে ঘায়েল করেছে বহু মানুষের মন। তাইতো তিনি যখনই নিজের ফটোশ‍্যুটের ছবি পোস্ট করেন তখনই ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়।

একের পর এক সেক্সি হট পোজে বরাবর সকলকে ক্লিন বোল্ড করে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় অবতীর্ণ হন তিনি। এবারও তার অন্যথা হলো না পুজোর আগেই হট ফটোশুটে উত্তাপ ছড়িয়ে শিরোনামে এলেন বার্বি গার্ল মনামী ঘোষ। তার মেদহীন sexy টোনড ফিগারে মজলেন তার অনুগামীরা।

তিনি যে ছবিটি শেয়ার করেছেন সেখানে তার পরনে রয়েছেন নীল ব্রা লেট টপ। দুপাশে বিনুনি করা আর চোখে চশমা। কাঁধ থেকে গড়িয়ে পড়ছে তার ডেনিম জ্যাকেট। অঙ্গে অঙ্গে জড়িয়ে থাকা স্টাইল আর ওই উষ্ণ দৃষ্টি মুহূর্তে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।