অন্তঃসত্ত্বা শেহনাজ! পাঞ্জাবি গায়কের সাথে সম্পর্ক নিয়েই চলছে গুঞ্জন, পড়ুন বিস্তারিত

দিন কয়েক আগেই ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla)। এখনও পর্যন্ত পাওয়া তাঁর পোস্ট মর্টাম রিপোর্ট অন্তত তাই বলছে। সিদ্ধার্থের পরিবারের তরফেও জানানো হয়েছে তাঁর মৃত্যু একেবারেই আকস্মিক। সিদ্ধার্থকে হারিয়ে শোকস্তব্ধ গোটা বিনোদন জগত। সিদ্ধার্থকে হারিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন সিদ্ধার্থের বান্ধবী শেহনাজ গিল- ও (Shehnaaz Gill)।

তবে জীবন তো থেমে থাকার নয়। প্রেমিক অভিনেতার মৃত্যুর পর পুত্রহারা সিদ্ধার্থের মা রীতা শুক্লা শেহনাজকে সন্তানস্নেহেই দেখভাল করেছেন। শেহনাজ যাতে সুস্থ, স্বাভাবিক জীবনে ফিরতে পারেন তাঁর জন্য পাশে থেকেছেন তিনি। আগের মতো ক্যামেরার মুখোমুখি হওয়ার জন্যও মানসিক শক্তি জুগিয়েছিলেন অভিনেত্রীকে।

গত শনিবারেই মুক্তি পেয়েছে অভিনেত্রীর আসন্ন ছবি ‘হসলা রাখ’ ( Honsla Rakh) এর পোস্টার। এই ছবিতে শেহনাজের সঙ্গে জুটি বাঁধবেন পঞ্জাবি গায়ক এবং অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ৷ আজই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।

সিদ্ধার্থের মৃত্যুর আগে শেহনাজ দিলজিৎ দোসাঞ্জের সাথে পাঞ্জাবি সিনেমা ‘হসলা রাখ’ সিনেমার শুটিং করছিলেন। কিন্তু সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজ শারীরিক ও মানসিকভাবে অসুস্থ থাকায় সিনেমার শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেন প্রযোজক ।

তবে শেহনাজের মানসিক পরিস্থিতির খানিক উন্নতি হতেই তিনি ফিরেছিলেন শ্যুটিং ফ্লোরে। ছবিতে এক প্রবাসী পাঞ্জাবি দিলজিৎ এবং তার স্ত্রী শেহনাজ। ট্রেলারেই দেখা গেল এই ছবিতে, অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন শেহনাজ। কিন্তু সন্তান জন্ম দেওয়ার আগেই দিলজিতের সাথে ডিভোর্স করার সিদ্ধান্ত নেন শেহনাজ। আর বাচ্চার সমস্ত দায়িত্ব গিয়ে পড়ে দিলজিতের উপর৷

সেই বাচ্চা সামলাতে গিয়েই হিমশিম খেয়ে যান তিনি, তারই মাঝে অন্য নারীর প্রতি মন মজে তার। সবে প্রেম জমে উঠছে এই সময়ই ফের স্বামীর জীবনে এন্ট্রি নেন শেহনাজ। ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, সম্পূর্ণ রোমান্টিক কমেডি ঘরানার ছবি এটি।