এক রাতেই তারকা বনে গিয়েছিলেন এই ৬ মহিলা(দেখুন ফটোগ্যালারী)

অনেকেই রাতারাতি বিখ্যাত হবার স্বপ্ন দেখেন। তবে স্বপ্ন দেখলেও সেই স্বপ্ন বাস্তব কারোর হয় তো কারোর স্বপ্নই থেকে যায়। বলিউডের অভিনেত্রীদের ডেকে অনেকেই তাদের মত জনপ্রিয়তা পাবার কথা ভাবে।

কিন্তু এমন কিছু মহিলার রয়েছেন যারা একসময় অভিনেত্রী নাহলেও রাতারাতি দেশ তথা বিশ্বের দরবারে বিখ্যাত হয়ে গিয়েছেন। হটাৎ করেই সাধারণ থেকে অসাধারণ হয়ে উঠেছেন এই সমস্ত মহিলারা। আজ এমনকিছু মহিলাদের তালিকাই নিয়ে এসেছি আপনাদের সামনে।

১. মানুষী চিল্লার (Manushi Chhillar)

২০১৭ সালে মিস ওয়ার্ল্ড শিরোপায় ভূষিত হয়েছিলেন মানুষী চিল্লার। যেমনি রূপ তেমনই বুদ্ধিমত্তা রয়েছে মানুষীর। হরিয়ানার বাসিন্দা মানুষী একজন ডাক্তারি পড়ুয়া। মিস ওয়ার্ল্ড হবার পর রাতারাতি ব্যাপক জনপ্রিয় হয়ে পড়েছিলেন মানুষী।

২. রশ্মিকা মান্দানা (Rashmika Mandana)

তামিল অভিনেত্রী রশ্মিকা মান্দানা। গুগলে জাতীয় ক্রাশ সার্চ করলে রশ্মিকা মান্দানাকে খুঁজে পাওয়া যাবে। সুন্দরী অভিনেত্রী সাউথ ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও বেশ জনপ্রিয়। তবে জাতীয় ক্রাশ হবার পরেই ব্যাপক জনপ্রিয় হয়ে পড়েছিলেন অভিনেত্রী।

৩. প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার (Priya Pravash Varrier)

সোশ্যাল মিডিয়াতে ইশারায় গুলি করে করেছিল যে অভিনেত্রী তিনি হলেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। ভিডিওটি ব্যাপকভাবে ছড়িয়ে পরে সর্বত্র, সাউথের অভিনেত্রী হলেও গোটা দেশে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী। বলতে গেলে একটি ভিডিওই রীতিমত ভাগ্য বদলে দিয়েছিল তাঁর। একদিনেই ১০ লক্ষ ফলোয়ার হয়ে গিয়েছিল তার ইনস্টাগ্রামে।

৪. সাক্ষী মালিক (Sakshi Malik)

বলিউডের অভিনেত্রী তথা মডেল সাক্ষী মালিক। ‘বম ডিগি ডিগি’ গানে অভিনয়ের পর ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে পড়েন অভিনেত্রী। বর্তমানে ভারতীয় মডেলদের মধ্যে অন্যতম সেনসেশন হলেন সাক্ষী।

৫. দিশা পাটানি (Disha Patani)

তামিল ছবি দিয়েই অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন অভিনেত্রী দিশা পাটানি। তবে তিনি জনপ্রিয়তা পান তার প্রথম বলিউড ছবি মাহেন্দ্রা সিং ধোনির বায়োপিকের হাত ধরে। ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর অনুগামীর সংখ্যা কয়েক মিলিয়নে।

৬. শার্লি শেটিয়া (Shirley Setia)

সোশ্যাল মিডিয়ার দৌলতে শার্লি শেটিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে পড়েন নিজের গানের জন্য। তবে সুন্দর গানের সাথে রূপেও বলিউড অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন অভিনেত্রী। ইতিমধ্যে বলিউডের হাকবি নিকাম্মাতে অভিনয় করে ফেলেছেন শার্লি।