প্রিয় অভিনেত্রী জবার মৃত্যুতে হাউ হাউ করে কেঁদে বুক ভাসালেন এই মহিলা, দেখুন সেই ভাইরাল ভিডিও

যারা বাংলা সিরিয়াল দেখেন তারা হয়তো সবাই জবা সেনগুপ্তকে চেনেন। জবা সেনগুপ্ত হলেন বাংলা টিভি সিরিয়ালের একজন জনপ্রিয় চরিত্র। স্টার জলসার সিরিয়াল “কে আপন কে পর”- এ জবা সেনগুপ্ত হলেন একজন মুখ্য চরিত্র। এই জবা সেনগুপ্ত এর অভিনয় যিনি করেছেন তার নাম পল্লবী শর্মা।

যদিও তাকে আমরা সবাই জবা বলেই চিনি। এই জবা কে আমরা নানা রকম কাজ করতে দেখি সিরিয়ালে। সে কোন সংসারের সমস্যায় হোক বা বিমান চালানো সবই করেছেন তিনি। তাহলে একবার ভাবুন যদি এই জবা সেনগুপ্ত মৃত্যু হয়ে যায় সিরিয়ালটিতে। তাহলে দর্শকের অবস্থা কেমন হবে?

সন্ধ্যাবেলা এই জবাকে দেখার জন্য ব্যস্ত অনেকেই। এই ধারাবাহিকে না দেখলে যেন দিন ভালো যায় না। জবাকে পছন্দ করেন অনেকেই। এই ধারাবাহিকে দেখানো হয়েছিল যে জবা মারা যাবে। আর সেই নিয়েই চমকিত দর্শকগণ। আর এই খবর দেখে কাঁদতে লাগলেন একজন মহিলা।সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি বেশ ভাইরাল হচ্ছে।

এই ভিডিওটিতে দেখানো হয়েছে যে একজন বয়স্ক মহিলা খাটের পাশে হেলান দিয়ে বসে বসে কাঁদছেন। তার বয়স ৫০ এর ওপর। তিনি কাঁদছেন এবং বারবার একটা কথাই বলে যাচ্ছেন “ও জবা তুই একি করিলি ফিরে আয় মা”। এই ভিডিওটি করেছিলেন বয়স্ক মহিলার ছেলে। ছেলেটির মা-কে কাঁদতে দেখে এই ভিডিওটি করে এবং সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

ছেলেটি মাকে বোঝানোর চেষ্টা করলেও মা তাও কাঁদতে থাকেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরে ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। কিন্তু সবশেষে জানা যায় যে সবার প্রিয় জবা সেনগুপ্ত মরেননি। তিনি আবার ফিরে এসেছেন।