‘দেশের মাটি’র নোয়ার জন্মদিনের সেলিব্রেশন, ছবিতে ছবিতে দেখুন বয়ফ্রেন্ডের ডবল উপহার

জন্মদিনের প্রথম কেক

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার ছোটপর্দার জনপ্রিয় চরিত্র নোয়া অর্থাৎ অভিনেতা শ্রুতি দাসের(Shruti Das) জন্মদিন। কিন্তু জন্মদিনের দুদিন আগে থেকেই শুরু হয়ে গেছে সেলিব্রেশন। সোমবার ইনস্টাগ্রামে সেই প্রি-বার্থ ডে সেলিব্রশনের কিছু ছবি পোস্ট করেন নায়িকা। এবছরের প্রথম কেক তাঁকে উপহার দিলেন তাঁর এক পরিচিত দিদি।

সেলিব্রেশন

ভালোবাসার মানুষদের সঙ্গে নিয়েই কেক কাটলেন শ্রুতি। জন্মদিনের প্রথম কেক পেয়ে আনন্দিত। জি ২৪ ঘণ্টা ডিজিটালকে শ্রুতি জানান যে, মাত্র কয়েকমাসই এই দিদির সঙ্গে আমার পরিচয়। কিন্তু আমাকে নিজের বোনের মতো ট্রিট করেন আর বোনের মতোই জন্মদিন সেলিব্রেট করেছেন।

সেলিব্রেশনের মেনু

এদিনের মেনুতে ছিল বাঙালি ও চিনা কুইজিনের মিশ্রন। কী কী ছিল মেনুতে। সোশ্যাল মিডিয়ায় নায়িকা জানিয়েছেন, মেনুতে ছিল লুচি, পোলাও, মটন ডাকবাংলো,নারকেল দিয়ে ছোলার ডাল, ভাজা মশলা আলুর দম, চিংড়ির কাটলেট, পায়েস আরো অনেক কিছু। বাঙালি খাবারের পাশাপাশি ছিল স্পেশাল ফ্রায়েড রাইস আর হাউস স্পেশাল অরেঞ্জ চিকেন। শেষ পাতে ছিল কোকোনাট লেমন গ্রাস পুডিং। এছাড়াও গলা ভেজানোর জন্যে মকটেলস, ভার্জিন পিচ মজিতো, গ্রীন অ্যাপল মজিতো আর লেমন আইসড টি।

জন্মদিনের পায়েস

তবে জন্মদিনের পায়েসই সবচেয়ে ভালো লেগেছে শ্রুতির।

জন্মদিনের পরিকল্পনা

প্রি বার্থডে তো হল, তবে জন্মদিনে কী পরিকল্পনা রয়েছে শ্রুতির। নায়িকা জানালেন, জন্মদিনের প্রথমভাগ শুটিং ফ্লোরেই কাটাবেন। সেখানে ফ্লোরের সকলের সঙ্গে খাওয়া দাওয়ার পরিকল্পনা রয়েছে আর দ্বিতীয় ভাগে পরিবারের সঙ্গে জন্মদিন কাটাবেন তিনি।

উপহার

জন্মদিন আসতে বাকি এখনও দুদিন, তাতে কী, গত একমাস ধরেই নাকি উপহার পেতে শুরু করেছেন তিনি। ইতিমধ্যেই গিফট হিসাবে পেয়েছেন ড্রেস ও জুয়েলারি।

ডবল উপহার

তবে বয়ফ্রেন্ড স্বর্ণেন্দু কী উপহার দিলেন শ্রুতিকে? এই প্রশ্নের উত্তরে শ্রুতি জানান, ‘জন্মদিনে একটা নয়, দুটো গিফট পাবো ওঁর থেকে। কারণ আমার জন্মদিনের দিনই আমাদের লাভ অ্যানিভারসারি। এবছর দুবছর পূর্ণ হবে।’