স্টানিং লুকে কামব্যাক করলেন শুভশ্রী, ছবিতে ছবিতে দেখুন স্টাইল স্টেটমেন্টে ষষ্ঠী থেকে দশমী সাজ

পুজোর পাঁচ দিনের স্টাইলে থাক পাঁচরকমের চমক। সাবেকি থেকে হাল ফ্যাশন, সপ্তমী, অষ্টমী, নবমী কিংবা দশমী, পুজোর কদিন অঙ্গে শাড়ি না তুললেই নয়। পাশাপাশি হাল ফ্যাশনে টুইস্ট বা ফিউশন, শুভশ্রীর স্টাইল এবার কপি করা যেতেই পারে।

সোশ্যাল মিডিয়ায় এখন বং ট্রেন্ডে শুভশ্রী ঝড়। শেষ কয়েকদিনে তাঁর প্রতিটা লুকই যে ঝড় তুলেছ নেট দুনিয়ার পাতায়।

তাই এবার পুজোর সাজের তালিকাতে থাক শুভশ্রীর ফ্যাশন ট্রেন্ড। কোন দিন কোন পোশাক চলুন আজ দেখে নেওয়া যাক।

ফ্যাটি তকমা ভুলে স্টানিং লুকে কামব্যাক, শুভশ্রীর স্টাইল স্টেটমেন্টেই ষষ্ঠী থেকে দশমী সাজ এবার বেঁছে নিন আপনার পছন্দ কোনটা!

পুজোর সকালের শাড়িটা হোক খানিকটা হালকা। ফলে তার সঙ্গে ব্লাউজটাও যেন হয় সাধারণ লুকের সঙ্গে একটু সাবেকি। সকালে রোদের দাপটও থাকে বেশি। তাই এই সময় থ্রিকোয়াটার ব্লাউজ বানানোই শ্রেয়।

সপ্তমী মানেই ট্রেন্ডি লুক। খানিকটা স্মার্টলুকের সঙ্গে ট্রাই করে নেওয়া যেতেই পারে এই ধরনের লুক। পুজোয় সকলের নজরের কেন্দ্রে থাকতে এই লুক যথেষ্ট।

অষ্টমীর সকালের সাজ হোক খানিকটা ঘরোয়া, বনেদিয়ানার ছোঁয়ায়। একটা ভারী গহনার সঙ্গে লাল শাড়ি, এতেই অষ্টমীর সকাল জমে ক্ষীর।

নবমীর দিন ব্লাউজেই বাজিমাত। সাধারন শাড়ির সঙ্গে একটা ডিজাইনার ব্লাউজ যদি এই দিনের জন্য বানিয়ে নেওয়া যায় তবে তা আপনাকে অনেকখানি আলাদা করে তুলবে।

নবমীর রাত মানেই একই সাউথ ঘেঁসা সাজ, আড্ডা, পার্টি লুকই যেন এই সন্ধ্যের ট্রেন্ড, তাই ওয়ান পিসেই এই দিন নজর কাড়ুন।

বিজয়াতে স্পেশাল সাজ। সিঁদুর খেলা থেকে শুরু করে বরণ করা, মায়ের বিজয়াতে এখন আর মুখ ভার নয়। কারণ অধিকাংশ জায়গাতেই এখন দশমীর দিন প্রতিমা বিজয়া হয় না। ফলে এই দিনের সাজটা হোক খানিকটা এই ধাঁচের।

ষষ্ঠীর দিন নিজেকে সাজিয়ে তুলতে পছন্দের তালিকায় রাখুন এই ধরনের শাড়ি। যার সঙ্গে ভারী কাজ করা ব্লাউজ অনায়াসে চলে যায়।