ছবিতে ছবিতে দেখুন ঋতাভরী চক্রবর্তীর সুইমিংপুলে জলকেলির একগুচ্ছ পোস্ট

ঠিক যেন জলপরী। জলের সঙ্গে তার যে একটা গভীর সংযোগ রয়েছে তা ইনস্টাগ্রাম প্রোফাইল উঁকি মারলেই বোঝা যায়। মাঝেমধ্যেই সুইমিং পুল, কিংবা সমুদ্র সৌকতের ছবি পোস্ট করে থাকেন টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী চক্রবর্তী। সম্প্রতি ইনস্টাগ্রামে ফের সুইমিংপুলে জলকেলির ভিডিও পোস্ট করে ঝড় তুলেছেন ঋতাভরী।

টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী।

মাঝেমধ্যেই সুইমিং পুল, কিংবা সমুদ্র সৌকতের ছবি পোস্ট করে থাকেন টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী। সম্প্রতি ইনস্টাগ্রামে র সুইমিং পুলে জলকেলির একগুচ্ছ ছবি পোস্ট করে ঝড় তুলেছেন ঋতাভরী।

কালো বিকিনিতে সুস্পষ্ট বক্ষের খাঁজ, মাথায় ফুল গুঁজে জলকেলিতে মত্ত ঋতাভরী। তবে কার সঙ্গে মজা নিচ্ছেন অভিনেত্রী, তা ছবিতেই স্পষ্ট করেছেন অভিনেত্রী।

নিজেকে ওয়াটার বেবি বলেছেন ঋতাভরী। বন্ধু এবং সহযোগী মধুজা ভৌমিকের সঙ্গেই সুইমিংপুলে সময় কাটাতে দেখা গেল ঋতাভরী চক্রবর্তীকে।

শনিবার সকালেই ইনস্টাগ্রামে একগুচ্ছ পুল পিকস শেয়ার করেছেন ঋতাভরী। কর্কট রাশির জাতক বলেই কি এত জলের প্রতি টান নায়িকার, তেমনটাই মনে করেন ঋতাভরী।

কালো বিকিনি, মাথায় ল্যাভেন্ডার রঙের ফুল গুজেই একের পর এক পোজ দিয়েছেন সুইমিংপুলে। ছবি পোস্ট করে রাতারাতি ঝড় তুলেছেন ঋতাভরী।

ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়াতে বেশ সিদ্ধহস্ত টলি কুইন। একের পর এক সাহসী ছবিতে ঘায়েল হয়েছে সাইবারবাসী অন্তর্বাসের উপর দিয়ে বেরিয়ে এসেছে ক্লিভেজের খাঁজ।

ব্যক্তিগত জীবন হোক কিংবা ফ্যাশন সবসময়েই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন ঋতাভরী চক্রবর্তী। টলিপাড়ার বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী যেন নেটদুনিয়ার হটকেক।

বোল্ড ফোটোশুটের ছবি শেয়ার করে নেটদুনিয়ায় সারাক্ষণই উষ্ণতার পারদ চড়াচ্ছেন অভিনেত্রী। কিলার লুকে অভিনেত্রীর শরীরী সৌন্দর্যে কুপোকাত নেটিজেনরা।

চলতি বছরের শেষে বাগদান পর্ব সেরেই নাকি আগামী বছরের শেষে ছাদনাতলায় পৌঁছবেন ঋতাভরী। দিনকয়েক আগেই নিজের বিয়ে নিয়ে প্রথমসারির সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন ঋতাভরী চক্রবর্তী।