বিয়ের পর যেভাবে কাটাচ্ছেন দাম্পত্য জীবন! নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন জিতু কমল

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীদের মধ্যে একজন হলেন জিতু কমল (jitu kamal) ও অন্যজন হলেন নবনীতা দাস(Nabanita Das)। দুজনেই তাঁদের অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছেন সকলের মন। নতুন করে তাঁদের অভিনয় নিয়ে বা তাঁদের জনপ্রিয়তা নিয়ে বলার কিছুই নেই। অভিনয়ের সূত্রেই আলাপ হয়েছিল দুজনের, সেটাই পরে বদলেছে প্রেমে আর বর্তমানে তারা একেঅপরের জীবনসঙ্গী।

২০১৯ সালেই চার হাত এক হয়েছিল জিতু ও নবনিতার। বিয়ের পর ইতিমধ্যেই কেটে গেছে দুটো বছর বর্তমানে দাম্পত্য জীবন উপভোগ করছেন দুজনেই। সোশ্যাল মিডিয়াতেও দুজন বেশ সক্রিয় জীবনের নানা মুহূর্ত শেয়ার করেন নেন অনুগামীদের সাথে। তবে মাঝে মধ্যেই দুজনের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শুনে পাওয়া যায়। একাধিকবার তাদের বিবাহ বিচ্ছে নিয়ে গুঞ্জন উঠেছে।

সম্প্রতি সোশ্যাল মেডীতে নিজেদের বৈবাহিক সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন অভিনেতা জিতু কমল নিজেই। ফেসবুকে কবিতার সুরেই জানিয়েছেন নিজেদের সম্পকের বর্তমান পরিস্থিতির কথা। জিতুর লেখা সেই পোস্টে বোঝাই যাচ্ছে সবকিছু মিলিয়ে ভালোই দাম্পত্য উপভোগ করছেন অভিনেতা। তবে তার অভিজ্ঞতার এমন বহিঃপ্রকাশ দেখে এক নেটিজেন বলেই ফেলেছেন, ‘সত্য ঘটনা অবলম্বনে’।

বর্তমানে আকাশ ৮ চ্যানেলে ‘হয়তো তোমারই জন্য’ মুখ্য চরিত্রে অভিনয় করছেন জিতু কলম। আর পাঁচটা সাধারণ চরিত্রের থেকে সিরিয়ালে জিতুর চরিত্র খাবিন্যা আলাদা। তবে সিরিয়ালের সীমিত নেই অভিনেতা, শীঘ্রই দেখা মিলবে বড় পর্দাতেও। জানা যাচ্ছে আগামী মাসেই অনীক দত্ত পরিচালিত ছবি ‘অপরাজিতা’-র শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন জিতু।

পুজোর আগেই ৮ থেকে ১০ই অক্টবর শান্তিনিকেতনে হবে ছবির শুটিং। এরপর পুজোয় স্বামী-স্ত্রী মিলে পাহাড়ে ঘুরতে যাবার ইচ্ছা রয়েছে। ঘোরাঘুরি সেরে আবারো ‘অপরাজিতা’-র শুটিংয়ে মন দেবেন অভিনেতা।