দুর্গাপুজোর প্রস্তুতিতে, পদ্মফুল হাতে সনাতনী সাজ সাজলেন সুদীপা চট্টোপাধ্যায়, দেখুন ভিডিও

পুজো আসতে আর বেশি দেরি নেই, তার আগে পুজো স্পেশাল ফটোশ্যুট করে ফেললেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। যেখানে এক্কেবারে সাবেকি সাজে ধরা পড়লেন ‘রান্নাঘর’ খ্যাত সুদীপা।

পরনে গোলাপী রঙের চওড়া পাড়, ঘিয়ে রঙের বেনারসি। কানে, হাতে, গলায় ভারী সোনার গয়না। কপালে বড় টিপ, চুলে খোঁপা, সিঁথিতে সিঁদুর। এক্কেবারে সনাতনী সাজে দেখা গেল সুদীপা (Sudipa Chatterjee)।কে। পুজো স্পেশাল ফটোশ্যুটে এভাবেই ধরা পড়লেন অভিনেত্রী, সঞ্চালিকা।

সেই শ্যুট চলাকালীন কিছু অংশ উঠে এসেছে ইনস্টাগ্রামে। ভিডিয়োর ক্যাপশানে লেখা হয়েছে ‘মায়ের বাড়ি আসার জন্য প্রস্তুতি …’ অপর ভিডিয়োটির ক্যাপশান ‘রুপং দেহি, জয়ং দেহি, যশো দেহি, দিশো যহি।’

প্রত্যেক বছর সুদীপা (Sudipa Chatterjee) ও অগ্নিদেব চট্টোপাধ্যায়ের (Agnidev Chatterjee) বাড়িতে ঘটা করে দুর্গাপুজো হয়। হাজির থাকেন টলিপাড়ার তারকারা। গতবছর কোভিড পরিস্থিতির কারণে বাইরের লোকজনের প্রবেশ নিষেধ ছিল, শুধুমাত্র বাড়ির লোকজনই উপস্থিত ছিলেন সুদীপা-অগ্নিদেবের বালিগঞ্জের বাড়ির পুজোয়।

এবার রথের দিন সুদীপা বাড়ির পুজোর কঠামো পুজো হয়। আর সেটা হয়েছিল কুমারটুলিতে পশুপতি রুদ্রপালের ওয়ার্কশপে। সেই ছবি ও ভিডিয়োও উঠে এসেছিল সঞ্চালিকার ইনস্টাগ্রামে।

ভিডিও দেখতে ক্লিক করুন

ভিডিও দেখতে ক্লিক করুন