আজকের রাশিফলঃ আজ ২৫ সেপ্টেম্বর, ২০২১, শনিবার

আজ শনিবার; ২৫ সেপ্টেম্বর ২০২১। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

চারদিকে শত্রুর আনাগোনা বেড়ে যাবে। কর্মের সুনাম-যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিনিয়োগ লাভদায়ক হবে তথা রোপণ করা বৃক্ষ শুভফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

কর্মস্থলে সাফল্যের উপহার পেতে পারেন। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার ও উপঢৌকন প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হয়ে পড়বে।

মিথুন (২১ মে-২০ জুন)

ব্যবসা-বাণিজ্যে লোকসান, কর্মে হয়রানিমূলক দূরবদলি, সাসপেনটশন, অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

বিদেশ যাত্রায় জট কেটে যাবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

পুরনো বন্ধুর বিশেষ সংবাদে উদ্বেলিত হবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল, পাওনা টাকা আদায় তথা বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ভ্রাতা-ভগ্নি, আত্মীয়-পরিজন ও জীবনসাথীর সহযোগিতায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। লটারি, ফাটকা, জুয়া, রেস, শেয়ার প্রভৃতিতে বিনিয়োগকৃত অর্থ ডুবে যাবে। বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন নচেৎ অর্থ ও মান উভয়দণ্ডে দণ্ডিত হবেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের কোনোরূপ সম্ভাবনা নেই। শিক্ষার্থীদের মন ফেসবুক, ইন্টারনেট, প্রেম প্রসঙ্গসহ অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন-সাধ ভেঙে যাবে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পিতা-মামাতর স্বাস্থ্য ভালোর দিকে যাওয়ায় দিনটি হাসপাতাল ত্যাগের জন্য রেকর্ড হয়ে থাকবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ মড়ার উপর খাঁড়ার ঘা হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার ফসলি ক্ষেত লণ্ডভণ্ড করে দেবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। সেই সুযোগে শ্রমিক, কর্মচারী ও ড্রাইভাররা আপনার ব্যবসায়িক মূলধনসহ মূল্যবান সম্পদাদি লুফে নেবে। দুর্ঘটনা এড়াতে ভিড়ভার ও তীব্রগতির বাহন এড়িয়ে চলুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আজ কোন না কোন কিছুতে সফলতা আসবেই। কর্ম, অর্থ, মোক্ষ, সুনাম, যশ প্রতিষ্ঠার জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসায়িক অংশিদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হয়ে পড়বে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ডাকযোগে চেক, মনিঅর্ডার, বিকাশ প্রভৃতি আসতে পারে। বেকারদের কর্ম প্রাপ্তি, হারানো কর্ম পুনরুদ্ধার তথা বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন-সাধ পূরণ হবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য ও সহযোগিতা প্রাপ্ত হবেন।