জিমে গিয়ে শরীরচর্চার ছবি শেয়ার করলেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক, দেখুন ফটোগ্যালারী

আজকের সময় বেশিরভাগ মানুষই ফিটনেস ফ্রিক। হয় ঘরেই যোগাভ্যাস করছেন নয়তো জিমখানায় গিয়ে মেদ কমাচ্ছেন। প্রায় সময় অভিনেত্রী ও অভিনেতার তাদের শারীরিক কসরত এর ছবি পোস্ট করেন। সাধারণ মানুষও সেই সব ছবি দেখে উত্তেজিত হন, অনুপ্রাণিত হন।

কেউ কেউ তাদের পছন্দের অভিনেতার মতন শারীরিক গঠন পাওয়ার জন্য জিমখানা পর্যন্ত ছোটেন, ডায়েট থেকে বাদ দেন মিষ্টি, যোগ করেন বিভিন্ন প্রোটিন পাউডার আরো কত কি।

সম্প্রতি, মা ধারাবাহিকের ছোট ঝিলিকের দেখা মিলল একটি জিমখানায়। মাঝে দিয়ে তিনি একটু মুটিয়ে গিয়েছিলেন বলে অভিযোগ তার দর্শকদের। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ ঝিলিক ওরফে তিথি বসু। মাঝে মধ্যেই বিভিন্ন ড্রেসে ও ভঙ্গিমায় ছবি পোস্ট করেন।

বেশিরভাগ সময় ওয়েস্টার্ন ড্রেসে বোল্ড ফটোশ্যুটে তাকে পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়। তাতেই অনেকে যেমন তার ড্রেসিং সেন্স নিয়ে প্রশংসা ও কটাক্ষ করেছেন, তেমনই কেউ কেউ অবাক যে ছোট্ট ঝিলিক এতটা বোল্ড হল কিভাবে?

আসলে মেয়েরা সময়ের থেকে একটু আগেই বড় হয়ে যায়। এখানে তিথি বসু একজন কলেজ ছাত্রী। তার উঠতি বয়সে ওয়েস্টার্ন ড্রেসে সাজগোজ বা বোল্ড ফটোশ্যুট কোনো ব্যাপারই নয়। এমনিতেই তিথি ভীষণই খোলামেলা।

তিনি তার ব্যাক্তিগত বিষয় হোক বা কাজের জগতের কোনো বিষয় হোক, সবটাই অকপটে সকলের সামনে হাজির করেন। এমনকি তিনি তার প্রেমিক বা প্রেম জীবনের কোনো দিকই লুকিয়ে রাখেননি তার অনুরাগীদের থেকে।

আমরা কথা বলছিলাম তিথির ফিটনেস নিয়ে। তাহলে কি তিথি ফিটনেস ফ্রিকের দলে নাম লেখালেন? সম্প্রতি তিথি একটি জিমখানা থেকে তার ছবি পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে তিথির পেটে একটুও মেদ নেই। বেশ অনেকটা বাড়তি মেদ ঝরিয়ে তিথি এক্কেবারে স্লিম ফিট। দেখুন অভিনেত্রীর নতুন হট পোজের বোল্ড ফটো।

তিথি বসুর ইনস্টাগ্রাম একাউন্ট থেকে

তিথি বসুর ইনস্টাগ্রাম একাউন্ট থেকে

তিথি বসুর ইনস্টাগ্রাম একাউন্ট থেকে