বালিকা বধূ’র বালিকা এখন আর বালিকা নেই, আনন্দীর শরিরী উষ্ণতায় কাবু নেটপাড়া (দেখুন ফটোগ্যালারী)

বালিকা বধূ (valika Badhu) সিরিয়ালটি নিশ্চই মনে আছে অনেকেরই। কি সুন্দর দেখতে ছোট্ট মিষ্টি একটা মেয়ে আনন্দী। ছোট্ট মেয়েটার দুর্দান্ত অভিনয় সারা ফেলেদিয়েছিল টিভি সিরিয়ালের জগতে।

একসময় ব্যাপক জনপ্রিয় হয়েছিল বালিকা বধূ সিরিয়াল। এতটাই পপুলার ছিল সিরিয়ালটি যে সন্ধ্যা হলে গোটা পাড়ায় একসাথেই বেজে উঠো বালিকা বধূর প্রারম্ভের মিউজিক। সিরিয়ালের সেই ছোট্ট মেয়েটির আসল নাম হল অভিকা গোর (Avika Gor)।

সেই ছোট্ট অভিকা থুড়ি আনন্দী আজ অনেক বড় হয়ে গিয়েছে। এক ঝলক দেখে চিনতে পারা মুশকিল আনন্দীকে। কারণ বড় হয়ে নিজেকে একেবারে বদলে ফেলেছেন অভিকা। ছোটবেলার আনন্দী অর্থাৎ অভিতা আর বড় বেলার অভিকার মধ্যে আকাশ পাতাল তফাৎ! বর্তমানে ২৪ বছর বয়স অভিকার, আর এই বয়সেই ইন্টারনেটে দাপিয়ে বেড়াচ্ছেন এই অভিনেত্রী।

ধারাবাহিকে অভিতাকে দেখা গিয়েছিল সারাক্ষণ শাড়ি পরে মাথায় ঘোমটা টেনে ছোট্ট বধূর বেশে। কিন্তু বড় হতেই অভিনেত্রীর সম্পূর্ণ ভোল বদল। বর্তমানে তার শরীরে মেদের ছিটেফোঁটাও নেই। চাবুক টানটান ফিগারে তিনি ছবি ভিডিও শেয়ার করা মাত্রেই পুরুষ অনুরাগীদের মনে তুফান উঠে যায়।

বর্তমানে যৌবনে স্বাদ নিতে প্রেমিক মিলিন্দ চাদওয়ানির সঙ্গে মালদ্বীপে উড়ে গিয়েছেন অভিনেত্রী। মালদ্বীপের সাদা বালিয়াড়িতে যৌবনের উত্তাপ নিচ্ছেন আনন্দী। এবং সেখান থেকেই একাধিক হট ছবিও পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বালিকা বধূর পর একাধিক ধারাবাহিক, ওয়েব সিরিজেও দেখা মিলেছে তার।

অভিকা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়াতে ১০ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে অভিকার। প্রায়শই অনুগামীদের জন্য ছবি ও ভিডিও শেয়ার করেন অভিকা তার ইনস্টাগ্রামে। যা শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে পরে।

কখনো স্বল্প পোশাকে বোল্ড ছবি তো কখনো অন্তর্বাস পরেই বোল্ড ছবি। এককথায় সেদিনের আনন্দী আজ নিজের বোম্ব ফিগার দিয়ে আগুন লাগিয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়াতে।