জনপ্রিয়তায় সালমান খানকেও হারিয়ে দিলেন পবনদীপ-অরুনিতা,পড়ুন বিস্তারিত

জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল ১২ (Indian Idol 12) শেষ হয়ে গেছে। এই শোতে প্রথম হয়েছেন পবনদীপ রাজন (Pawandeep Rajan) ও দ্বিতীয় স্থান অধিকার করেছেন অরুনিতা কাঞ্জিলাল (Arunita kanjilal)।

এই শো থেকেই অরুনিতা ও পবনদীপের বিষয়ে আলোচনা শুরু হয়েছে এবং বিভিন্ন সময়ে এই দুই জুটির নানান রকম কাণ্ডকারখানা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে। এই দুই জুটি একেবারে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন তবে সম্প্রতি দেখা যাচ্ছে যে, জনপ্রিয়তার নিরিখে বলিউডের সালমান খানকেও (Salman Khan) তারা পিছনে ফেলে দিয়েছেন!

অরম্যাক্স মিডিয়া একটি সমীক্ষা করেছিলো। সেই সমীক্ষার তথ্যতে দেখা যাচ্ছে, ‘খতরো কি খিলাড়ি’র (khatron ke Khiladi) সঞ্চালক রোহিত শেট্টি (Rohit Shetty) সবার প্রথমে আছেন। পেশায় পরিচালক রোহিত শেট্টি স্টান্ট বেস শো করে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন আর তাই প্রচুর মানুষ তাকে পছন্দ করতে শুরু করেন, সেই পছন্দেরই প্রতিফলন ঘটেছে বর্তমান সমীক্ষায়।

এরপর কমেডি কিং কপিল শর্মা (Kapil Sharma) রয়েছেন জনপ্রিয়তার দ্বিতীয় স্থানে। তার কমেডি দেখে মুগ্ধ আট থেকে আশির সকলে। তার জনপ্রিয়তার জন্য‌ই লকডাউনের পর আবার কমেডি নাইটস উইথ কপিল শুরু হয়ে গেছে।

তৃতীয় স্থানে আছেন উত্তরাখণ্ডের ছেলে ও ইন্ডিয়ান আইডল টুয়েলভের বিজেতা পবনদীপ রাজন আর এর ঠিক পরের স্থানটি অর্থাৎ চতুর্থ স্থানে রয়েছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল।

চমকে দেওয়ার মতো ঘটনা এটাই যে, পবনদীপ অরুনিতার ঠিক পরেই অর্থাৎ পঞ্চম স্থানে রয়েছেন বলিউডের ভাইজান সালমান খান। অর্থাৎ জনপ্রিয়তায় সালমানকেও পিছু ফেলে দিয়েছেন পবনদীপ অরুনিতার এই জুটি।