ছবিতে ছবিতে দেখুন ছোট্ট সোনম ও রিয়া কাপুরের সঙ্গে বলিউডের কুলেস্ট বাবা অনিল কাপুর

‘কুল’ বাবা অনিল

বলিউডের অন্যতম coolest বাবা বলেই পরিচিত তিনি। দুই মেয়ে সোনম ও রিয়া কাপুরের সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অনিল কাপুরের। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে ছোট্ট সোনম ও রিয়ার সঙ্গে অনিল কাপুরের কিছু ছবি।

ছোট্ট সোনম ও রিয়ার সঙ্গে অনিল কাপুর

এই ছবিতে বাবা অনিল কাপুরকে জড়িয়ে বসে থাকতে দেখা যাচ্ছে দুই মেয়ে সোনম ও রিয়া কাপুরকে। তাঁদের তিনজনের পরনেই সাদা রঙের পোশাক। ছোট্ট সোনম ও রিয়ার মাথায় হেয়ার ব্যান্ড লাগানো।

ছোট্ট রিয়ার জন্মদিনের পার্টি

নেট দুনিয়ায় উঠে আসা এই ছবিটি ছোট্ট রিয়া কাপুরের জন্মদিনের ছবি। রিয়ার পাশে দেখা যাচ্ছে ছোট্ট সোনমকে। তাঁদেরকে ঘিরে রয়েছে আরও বেশ কয়েকজন ক্ষুদে। ছবিতে দেখা যাচ্ছে অনিল কাপুর ও তাঁর স্ত্রী সুনিতা কাপুরকে।

কন্যা দিবসে অনিলের পোস্ট

এই ছবিতে ছোট মেয়ে রিয়া কাপুরকে কোলে নিয়ে রয়েছেন অনিল কাপুর। সঙ্গে রয়েছেন ছোট্ট সোনম। এই ছবিটি ২০২০-তে কন্যা দিবসে শেয়ার করেছিলেন অনিল কাপুর। ক্যাপশানে লিখেছিলেন, “আমার শক্তির স্তম্ভ! আমার জীবনকে সুন্দর ও পরিপূর্ণ করে তোলার জন্য তোমাদের ধন্যবাদ!”

সোনম ও রিয়া কাপুরের জন্মদিন

এই ছবিতে ছোট্ট সোনম ও রিয়ার সঙ্গে খুনসুটিতে মেতে উঠতে দেখা যাচ্ছে অনিল কাপুরকে। প্রসঙ্গত, ১৯৮৫-র ৯ জুন জন্ম হয় সোনমের। আর রিয়া কাপুরের জন্ম হয় ১৯৮৭-র ৫ মার্চ। সোনমই বড়।

রিয়া কাপুরের বিয়ে

সম্প্রতি দীর্ঘ দিনের বন্ধু পেশায় পরিচালক করণ বুলানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর। এক্কেবারেই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই হয়েছিল বিয়ের আয়োজন।