ধারাবাহিকে শত্রু হলেও বাস্তবে প্রেম করছে মিঠাই–সোম, বিশ্বাস না হলে দেখুন ফটোগ্যালারী

সিরিয়ালপ্রেমী অথচ মিঠাই দেখেন না এমন দর্শক বোধহয় আঁতস কাঁচ নিয়ে খুঁজতে বের হলেও পাওয়া মুশকিল হবে। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল মিঠাই (Mithai) একের পর এক টানটান পর্ব নিয়ে দিনের পর দিন পৌঁছে যাচ্ছে জনপ্রিয়তার শিখরে। টিভির পর্দায় সিড-মিঠাইয়ের সম্পর্কের রসায়ন দর্শকদের সবসময়েরই পছন্দ। আর তার জেরেই গত কয়েক মাসে মিঠাই TRP তালিকায় প্রথম স্থান ধরে রেখেছে।

ধারাবাহিকে মিষ্টি মেয়ে মিঠাইয়ের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitriaha kundoo) অন্যদিকে সিদ্ধার্থের চরিত্রে রয়েছেন অভিনেতা আদৃত রায় (Adrit roy)। ধারাবাহিকে ভালো চরিত্র যেমন রয়েছে তেমন খল চরিত্রও তো রয়েছে।

সেরকমই সিরিয়ালে মোদক পরিবারের আশ্রিত ছেলে সোম। এই সোমের চরিত্রেই অভিনয় করছেন অভিনেতা ধ্রুব সরকার। ধারাবাহিকে মিঠাই রানীকে দুই চক্ষে দেখতে পারেনা সে, সারাক্ষণই মিঠাইকে জব্দ করার ফাঁসানোর ফন্দী এঁটে চলেছে সোম।

এই দিন কয়েক আগেও সিডের বান্ধবী তোর্সার সঙ্গে একজোট হয়ে মিঠাইকে জেলে পাঠায় সোম। যদিও শেষমেশ সোম-তোর্সার এই চক্রান্ত ধরাও পড়ে যায়।কিন্তু ধারাবাহিকে সোম মিঠাইয়ের আদায় কাঁচকলায় সম্পর্ক হলেও বাস্তবে ধ্রুব-সৌমিতৃষার কিন্তু েকে অপরকে কার্যত চোখে হারাচ্ছেন।

কিন্তু বাস্তবে চিত্রটা যে সম্পূর্ণ আলাদা, তা গত কয়েকদিন ধরেই ধ্রুব এবং সৌমিতৃষার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই বোঝা যাচ্ছে। গত কয়েকদিনে একেরপর এক রিল ভিডিওতে নজর কেড়েছেন এই জুটি। যা দেখে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয়েছে, তবে কি প্রেম করছেন মিঠাই সোম?

সবচেয়ে আশ্চর্যের তারা যেই গান গুলোয় ভিডিও বানাচ্ছেন তার সবকটিই প্রেমের গান। প্রথমে ‘শেরশাহ’ ছবির ‘রাঁতা লম্বিয়া ‘ গানে রোমান্টিক ভিডিও বানিয়ে সকলের নজর কেড়েছিলেন “সোমমিঠাই”, এরপর এই জুটি বেছে নেয় বাদশাহো’ সিনেমার ‘মেরে রাশকে কমর’ গানটি।

যদিও এত জল্পনার মাঝেও এই নিয়ে টু শব্দটিও করেননি ধ্রুব – সৌমিতৃষা, বরং প্রতিদিনই নিত্যনতুন ভিডিও নিয়ে নেটপাড়ায় হাজির হচ্ছেন যুগল।