শেষ পর্যন্ত লুকিয়েই বিয়ে সারলেন অঙ্কিতা, দেখুন ফটোগ্যালারী

একতা কাপুরের হাত ধরেই ২০০৯ সালে ‘পবিত্র রিস্তা’ (Pavitra Rishta) ধারাবাহিকের মানব-অর্চনা চরিত্রের মধ্যে দিয়েই দর্শকদের মনের মধ্যে জায়গা করে নিয়েছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এবং সহ অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। এই সিরিয়ালে অভিনয়ের সূত্রেই মানব আর অর্চনার মতোই কখন যেন অঙ্কিতা আর সুশান্তের মধ্যেও তৈরি হয়েছিল ‘পবিত্র রিস্তা।’ দীর্ঘ ৬ বছরের সম্পর্ক ছিল তাঁদের।

কিন্তু বাস্তব বড়ই কঠিন। এখনও বিশ্বাস করতে কষ্ট হয় এক বছরের বেশী সময় হয়ে গেল , সুশান্ত চলে গিয়েছেন না ফেরার দেশে। আজ ৭ বছর অতিক্রান্ত তাই দর্শকমনে ফের একবার সেই পুরনো স্মৃতিকে তাজা করে তুলতে এবং প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানাতে ডিজিটাল প্লাটফর্মে শুরু হয়েছে পবিত্র রিশতা ২’ (Pavitra Rishta 2)।

সুশান্তের সাথে বিচ্ছেদের পর অঙ্কিত জীবনে আসেন তাঁর বর্তমান প্রেমিক ভিকি জৈন। দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। তাই কবে বিয়ে করছেন? প্রায়শই এই প্রশ্নের মুখোমুখি হতে হয় অঙ্কিতাকে। আর বরাবর তিনি কায়দা করে কাটিয়ে দেন সেই প্রশ্ন। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ ফসকে সিক্রেট ফাঁস করে ফেলেছিলেন পবিত্র রিস্তা ২ -এর নতুন মানব তথা অভিনেতা শাহির শেখ।

সাক্ষাৎকারে অঙ্কিতাকে জিজ্ঞেস করা হয়েছিল ‘পবিত্র রিস্তার’ পর তিনি কোন কাজ করবেন? উত্তরে অঙ্কিতা হাসতে হাসতেই জানান ‘এরপর আর কিছু করার আপাতত কোনোও পরিকল্পনা নেই’।

আর ঠিক এই সময়েই মুখ ফস্কে সহ অভিনেতা শাহীর বলে বসেন, ‘তবে তো তোমার বিয়ে হচ্ছে’। হতবাক অঙ্কিতা তড়িঘরি শাহীরকে চুপ করায় এবং শাহীরের এই কথা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন৷

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতা প্রেমিক ভিকির সাথে একটি মিষ্টি মুহুর্তের ছবি শেয়ার করেছেন।ছবিতে দেখা যাচ্ছে অঙ্কিতা সেজেছেন গোলাপি শাড়িতে আর ভিকির পরনেও গোলাপি পাঞ্জাবি। ঠোঁটে ঠোঁট আর রঙমিলান্তি দেখে নেটিজেনরা মনে করছেন চুপিসারেই বিয়ে সেরে ফেলেছেন তাঁরা।

এদিন ওই ছবির ক্যাপশনে অঙ্কিতা লিখেছেন,’ভগবান তোমার জন্য যে ভালবাসার গল্প লেখেন সেই গল্পকে হেলাফেলা কোরো না। তুমি যা চাইছ, যা কল্পনা করেছ তার চেয়েও অনেক বেশি তিনি তোমায় দেবেন।’