জল্পনার অবসান ঘটিয়ে সামনে আসছেন রাখি সাওয়ান্ত এর স্বামী…ছবি দেখতে ক্লিক করুন

বি-টাউনে চর্চা ও আলোচনার অন্যতম নাম রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। প্রায়দিনই কোনও না কোনওভাবে নিজেকে চর্চার বিষয়বস্তু করে রাখাটাই রাখির পছন্দের। ২০১৯-র শেষের দিকে সকলকে অবাক করে হঠাৎই NRI রীতেশকে বিয়ে করার কথা জানিয়েছিলেন রাখি সাওয়ান্ত।

যদিও তারপর থেকে প্রায় দু’বছর কেটে গেলেও দেখা মেলেনি রাখির স্বামীর। তবে এবার নাকি সত্যিই প্রকাশ্যে আসতে চলেছেন রীতেশ। সৌজন্যে বিগ বস ১৫ (Bigg Boss 15)।

বিগ বস ১৫ (Bigg Boss 15)-এ অংশ নেওয়ার কথা রাখির স্বামী রীতেশ নিজেই সর্বভারতীয় সংবাদ-মাধ্যমের কাছে স্বীকার করে নিয়েছেন। যদিও গতবছর বিগ বস ১৪ (Bigg Boss 14)-এ হাজির থাকার কথা ছিল তাঁর।

সে প্রসঙ্গে রীতেশ বলেন, ”সেসময় আমার ব্যবসার কিছু কাজ ছিল, তাই আসতে পারিনি। তবে এবার সঞ্চালক সলমন খানের (Salman Khan) সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে আছি।”

তবে বিগ বস ১৪ (Bigg Boss 14)-এ হাজির হয়ে স্বামীর রীতেশকে নিয়ে মুখ খুলেছিলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। বলেছিলেন, অনেকেই ভাবছেন, তাঁর বিয়ের খবরটা মিথ্যে। তবে তাঁর সত্যিই বিয়ে হয়ে গিয়েছে।

সন্তানের জন্মের আগে, তাঁর স্বামী প্রকাশ্যে আসবেন। নিজের পরিচয় সবার সামনে তুলে ধরবেন বলেও জানিয়েছিলেন রাখি। তবে রাখি যতই বলুন না কেন টেলিভিশনের ‘ড্রামা কুইন’ রাখির এই দাবি নিয়ে অনেকেরই সন্দেহ ছিল। তবে কি এবার সত্যিই সন্দেহের অবসান ঘটতে চলেছে?

২০১৯-র শেষের দিকে মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বসে রাখি সাওয়ান্তের বিয়ের আসর। যেখানে কনের বেশে হাজির হন রাখি। বিয়ের সময় রাখি কখনও সাদা রঙের গাউন পরে হাজির হন, আবার কখনও হাতে চূড়া পরে ভারতীয় সাজে হাজির হন। সেই ছবি উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়।