পাহাড় কোলে শ্যুটিং শেষে ভাইরাল হল দেব-রুক্মিনীর নাগিন ডান্স(ফটোগ্যালারী+ভিডিও)

দেব ও রুক্মিনী মৈত্র, টলিউডের এই হট জুটি এখন রিল লাইফ নিয়ে বেশ ব্যস্ত। বেশ খানিকটা বিরতির পর আবারও জুটি বাঁধলেন তাঁরা। ছবির নাম কিসমিস। বেশ কয়েকমাস ধরে এই ছবির কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন তাঁরা।

সামনেই পুজো, একের পর এক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন সেলেব মহল। ঝড়ের বেগে ভাইরাল হওয়া সেই খবরের তালিকায় রয়েছে দেবের বেশ কয়েকটি ছবি।

যার মধ্যে অন্যতম হল বহু প্রতিক্ষিত ছবি গোলোন্দাজ। পুজোতেই মুক্তি পাচ্ছে এই ছবি। তারই মাঝে পরবর্তী ছবির কাজে ব্যস্ত দেব।

সম্প্রতি তিনি কিসমিস ছবির কাজ নিয়ে গিয়েছিলেন দার্জিলিং। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে রুক্মিনী মৈত্রকে। ১০ দিনের ছিল সফর।

শেষ পর্যায়ের শ্যুট নিয়েই ব্যস্ত বর্তমানে এই জুটি। তবে সেই ছবির কাজ শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় মিল পোস্ট। মজার লুকে ধরা দিলেন দুই স্টার।

রাস্তার মাঝে নাগিন ডান্সে ব্যস্ত রুক্মিনী দেব। চারপাশে ঘিরে রয়েছে সকলেই। এই ছবি পোস্ট করা মাত্রই তা সকলের নজর কাড়ে।

নজরে আসে আরও এক জিনিস, তা হল দেবের লুক, এক অন্য ধাঁচের চরিত্রে যে এই ছবিতে তিনি ধরা দিতে চলেছে তা বেশ খানিকটা হলেও স্পষ্ট।

দার্জিলিং-এই চলছিল শ্যুটিং, সেই কাজ শেষ, শিলিগুড়িতে পা রেখেই দেব প্রকাশ্যে জানিয়েছিলেন, যে তিনি চান শ্যুটের কাজ ভালোভাবে মিটুক, আবহাওয়া যেন ভালো থাকে।

সেই মতই কাজ শেষ, এবার অপেক্ষা, এই ছবির মুক্তি কবে, তবে দেব আর রুক্মিনী এক ফ্রেমে থাকা মানেই ভক্তমনে উত্তেজনার পারদ থাকে তুঙ্গে।

রিয়েল লাইফে যেমন ভক্তদের মনে জায়গা করে নিয়েছে এই জুটি, রিল লাইফেও ঠিক ততটাই স্থান করে নিয়েছে বক্স অফিসে। এখন কেবল ছবির মুক্তির অপেক্ষার পালা।

ভিডিও দেখতে ক্লিক করুন