বকুল কথার বকুলকে মনে আছে? দেখুন তো এই হটডিভা উষশীকে চিনতে পারেন কি না(ফটোগ্যালারী)

বকুল কথায় টম বয় লুকে প্রথম ধরা দেওয়া বকুল, বা সাবেকিয়ানায় মোড় কাদম্বিনীকে মনে পড়ে! জি বাংলা সিরিয়ালের দৌলতে দুই খুব কাছের দর্শকমহলের। আর এই দুই চরিত্রেই অভিনয় করেছিলেন উষশী রায়। দুজনেরই লুক থেকে শুরু করে স্টািল স্টেটমেন্ট, এক কথায় বলতে গেলে ঝড়ের বেগে হয়ে ওঠে ভাইরাল। তবে তাঁর আসল চেহারা কেমন জানেন কি!

মেগা সিরিয়ালের স্টারেদের সঙ্গে সাধারণ মানুষের প্রতিটা মুহূর্তেই এক গভীর সম্পর্কের যোগসূত্র তৈরি হয় ড্রইং রুমে। তাঁদের প্রতিদিনের আলোচনার বিষয় হয়ে ওঠে।

রিল লাইফের তারকাদের পরিবার নিয়ে রীতিমত দিনভোর চলে রিয়েল লাইফে হাজার হাজার পরিবারের চর্চা। আর সেই স্টারেরাই হয়ে ওঠে আবেগে পাত্র-পাত্রী।

যে লুকে যে চরিত্রে যাঁরা ধরা দিয়ে থাকেন, সেই ভাবেই চিনতে শেখা তাঁদের। তাঁরা ঠিক যেমন পাঠ করে থাকেন, সকলের কাছে তাঁরা ঠিক তেমনটাই।

সত্যিই কি তাই! না কি পর্দার আড়ালে এই সেলেবরাই অন্য দুনিয়ার গল্প বলে। বিষয়টা এতক্ষণে নিশ্চয় পরিষ্কার। যেমন আজকের সেলেব উষশী রায়।

বকুল কথা বা কাদম্বিনী দেখে যাঁরা এই সেলেবকে ঘরোয়া লুকে শান্ত বা স্টাইল স্টেটমেন্ট থেকে অনেক দূরের বকুল ভাবেবেন তাঁদের ভুল ভাঙবে আজ।

এই হলেন উষশী, সকলের প্রিয় বকুল বা কাদম্বিনী, যাঁর হট লুকে ঝড় ওঠে নেট দুনিয়ায়। একের পর এক সাহসী লুকে ছবি ভাইরাল।

কখনও হট পোজ, কখনও আবার স্টানিং ফ্রেমে বন্দি শরীরী ভাঁজ, নিজেকে দিন দিন আরও সুন্দর করে তুলেছেন এই সেলেব। যার সঙ্গে পর্দার বিস্তর ফারাক।

বর্তমানে মডেলিং-এর কাজ নিয়ে ব্যস্ত। নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় থাকা বিপুল সংখ্যক ভক্তমহলকে প্রতিদিনই চমকে দিয়ে তিনি ছবি পোস্ট করে থাকেন।

আর তা ঝড়ের বেগে হয়ে ওঠে ভাইরাল। উষশীর এই লুক অনেকের কাছেই অজানা, কেবল উষশীই নয়, এমন বহু সেলেবদেরই আসল ছবি দেখলে অবাক হবেন দর্শকেরা।