কারিনা থেকে আলিয়া এই ৪ বলি অভিনেত্রীর এক একটি ব্যাগের দাম এক একটি গাড়ির সমান, দেখুন ছবি

বলিউড সেলেবদের লাইফস্টাইল আমাদের মত সাধারণ মধ্যবিত্তের কাছে রূপকথার গল্পের মতো। তাদের জীবনচর্চা এবং চর্যা চিরকালই আমাদের সাধ এবং সাধ্যের বাইরে থাকে। তাদের একেকটি সামগ্রীর দাম সাধারণ মানুষের ভাবনার বাইরে। বলি অভিনেত্রীদের একটি ব্যাগ , বা জুতোর দাম কখনো কখনো একটি দামি গাড়ির থেকেও বেশি। আজ আপনাদের সামনে তুলে ধরব এমনই কিছু ব্যগ যা বলিউড অভিনেত্রীরা ব্যবহার করেন ,এবং তার দাম মধ্যবিত্তদের প্রায় তিন চার বছরের রোজগার।

নাগিন অভিনেত্রী মৌনী রায় থেকে শুরু করে বলিউডের করিনা কাপুর , আলিয়া ভাট ,দীপিকা পাড়ুকোন ,করিশ্মা কাপুর সবসময়ই নিজেদের ফ্যাশন এর কারণে এই অভিনেত্রীরা শিরোনামে থাকেন। কালুন দেখে নেওয়া যাক তাদেরই ব্যাগের চমকপ্রদ দাম.

করিনা কাপুর খান (kareena kapoor khan ) –

বলি অভিনেত্রী করিনা কাপুর খান (kareena kapoor khan ) নবাব পরিবারের পুত্রবধু ,তাই তার চালচলনও নববীয়ানায় ভরপুর। তার টিসার্ট থেকে ব্যাগ সবই দামি। তার কাছে ২ লক্ষ থেকে ১৩ লক্ষ টাকা পর্যন্ত ব্যাগের কালেকশন রয়েছে।

করিশ্মা কাপুর (Karishma kapoor) –

করিনার মতোই তার দিদি করিশ্মা কাপুরও ব্যয়বহুল জীবন যাপন করেন। গত ১৫ই ফেব্রুয়ারি তার বাবা রণধীর কাপুরের জন্মদিনে একটি ব্যাগ নিয়ে জান করিশ্মা যার দাম ২ লক্ষ টাকা।

আলিয়া ভাট ( Alia bhatt) –

বলিউডের বিখ্যাত পরিচালক মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট অত্যন্ত বিলাসবহুল জীবন যাপন করেন। এবং ইতিমধ্যেই তিনি দেশের ধনকুবেরদের তালিকায় নিজের জায়গা করে নিয়েছেন। আলিয়ার হাতে একবার একটি লাল ব্যাগ দেখা গিয়েছিল যার দাম ভারতীয় মুদ্রায় ৫ লক্ষ ১৫ হাজার টাকা।

প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra) –

অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া নিজের শখ পূরণের জন্য পয়সার ধার ধারেন না। প্রিয়াঙ্কা এখনো পর্যন্ত যতগুলি হ্যান্ডব্যাগ ব্যবহার করেছেন তার কোনোটির দামই এক লাখের কম নয়। সম্প্রতি তিনি একটি ব্যাগ নিয়ে ফটোশ্যুট করেছেন জাতি পুরো কাঁচ দ্বারা নির্মিত , এবং এই ব্যাগটির দাম ভারতীয় মুদ্রায় ৮ লক্ষ ২৪ হাজার টাকা।