ছবিতে ছবিতে দেখুন সপ্তমীতে ইন্দো-ওয়েস্টার্ন, অষ্টমীতে শাড়ি, নবমীতে লেহেঙ্গা, ফটোশ্যুটে ভিন্ন লুকে দিতিপ্রিয়া রায়

ছবিতে ছবিতে দেখুন সপ্তমীতে ইন্দো-ওয়েস্টার্ন, অষ্টমীতে শাড়ি, নবমীতে লেহেঙ্গা, ফটোশ্যুটে ভিন্ন লুকে দিতিপ্রিয়া রায়

জিমে ব্যস্ত দিতিপ্রিয়া

ঢাকে কাঠি পড়তে আর দেরি নেই। পুজোর চারদিন ভিন্ন লুকে ধরা দিলেন দিতিপ্রিয়ার। কিন্তু সাজগোজের আগে এই করোনা অতিমারিতে সুস্থ থাকা খুবই জরুরি। আর নিজেদের ফিট রাখতে শুরুতেই প্রয়োজন শরীরচর্চার। জি ২৪ ঘন্টা পুজোর ফ্যাশনে প্রথমেই ওয়ার্ম আপ করে নিলেন সকলের প্রিয় অভিনেতা দিতিপ্রিয়া।

ওয়ার্কআউটের মুডে দিতিপ্রিয়া

পিঙ্ক রঙের টপ ও পার্পেল রঙের প্যান্টে দিতিপ্রিয়ার জিম লুক ছিল নজরকাড়া। কখনও স্ট্রেচিং কখনও বা সাইক্লিংয়ে ওয়ার্কআউট সারলেন তিনি।

ইন্দো-ওয়েস্টার্ন লুকে দিতিপ্রিয়া

সপ্তমীর দিন ইন্দো-ওয়েস্টার্ন লুকে দিতিপ্রিয়াকে সাজালেন তাঁর স্টাইলিস্ট নীল সাহা। স্প্যাগেটি প্রিন্টেড টপের সঙ্গে নিয়ন পিঙ্ক স্কার্ট, ড্রেপ করা শাড়িতে সাজলেন সকলের প্রিয় রানিমা।

গয়না ভালবাসেন দিতিপ্রিয়া

হেয়ারস্টাল বদলে নিজস্ব অবতারে ধরা দিলেন দিতিপ্রিয়া। সিলভার জুয়েলারি দিয়ে লুকটি আরও আকর্ষণীয় করে তুললেন তাঁর স্টাইলিস্ট। চওড়া নেকপিস, সিলভার কানের দুল ও হাতে একগুচ্ছ আংটি ।

অষ্টমীর লুকে দিতিপ্রিয়া

অষ্টমির দিন অঞ্জলি দিতে বেশীরভাগ নারীই শাড়িতে সাজতে ভালবাসেন। দিতিপ্রিয়াও সাজলেন শাড়িতে। লাল পাড় সাদা শাড়ির কথা মাথায় রেখেই তাঁর স্টাইলিস্ট বেছে দিলেন মেরুন ব্লাউজ, সঙ্গে ক্রিম রঙের শিফন শাড়ি।

শাড়িতে সাজলেন রানিমা

লুকটা হাটকে করতে মাঙ্গটিকা পরলেন দিতিপ্রিয়া। সুমন গাঙ্গুলির মেকআপ ও আউটকার্ল হেয়ারস্টাইলে আরও উজ্জ্বল দিতিপ্রিয়া।

দিতিপ্রিয়ার নবমী লুক

নবমীর জন্য হলুদ রঙটি বাছলেন দিতিপ্রিয়া। লেহেঙ্গায় তাঁর অভিব্যক্তি ফুটে উঠল আরও। ফের বদলে ফেললেন হেয়ারস্টাইল, এক হোটেলের স্যুইমিং পুলের ধারে দিলেন পোজ। Swagই আলাদা।

দিতিপ্রিয়ার অভিব্যক্তির প্রকাশ

মুম্বই ও কলকাতা মিলে একের পর এক কাজ দিতিপ্রিয়ার। তারই ফাঁকে জি ২৪ ঘণ্টার ফ্যাশন ফটোশুটে ঝড় তুললেন তিনি। রানিমার ট্যাগ ছেড়ে বের হতে যে মরিয়া নায়িকা। ফ্যানদের দিলেন ফ্যাশন টিপসও। পুজোর শুভেচ্ছা জানালেন অনুরাগীদের।