বলিউডের এই তারকাদের বাস্তব ত্রিকোণ প্রেমের গল্প সিনেমাকেও হার মানায়, বিশ্বাস না হলে ছবিতে দেখুন

বলিউডের এই তারকাদের বাস্তব ত্রিকোণ প্রেমের গল্প সিনেমাকেও হার মানায়, বিশ্বাস না হলে ছবিতে দেখুন

রণবীর-দীপিকা-রণবীর

বলিউডের তারকারা যত বেশি তাঁদের কাজের জন্য শিরোনামে থাকেন ততোটাই তাঁদেের ব্যক্তিগত জীবন, তাঁদের প্রেম কাহিনি উঠে আসে প্রতিদিনের খবরে। বলিউডের অন্দরেই কান পাতলে শোনা যায় এরকম অনেক প্রেমের গল্প, বলা ভালো ত্রিকোণ প্রেমের গল্প। কোনও চিত্রনাট্যের থেকে কম যায় না সেইসব গল্প। তারই মধ্য়ে অন্যতম রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোণের প্রেম। রণবীরের প্রেমে তাঁর নামের ট্যাটুও করে ফেলেছিলেন দীপিকা। কিন্তু বেশি সময় সেই প্রেম স্থায়ী হয়নি। এরপর রণবীর সিংয়ের প্রেমে পড়েন নায়িকা। আপাতত রণবীর সিংকে বিয়ে করে সুখে দাম্পত্য জীবন কাটাচ্ছেন তাঁরা।

সলমন-ক্যাটরিনা-রণবীর

সলমন ও ক্যাটরিনার প্রেম সম্পর্কে কে না জানে! সলমনের হাত ধরেই বলিউডে উত্তরণ ঘটে ক্যাটরিনার। কিন্তু এই সম্পর্কেও পড়ে ছেদ। সলমনের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা প্রেমে পড়েন রণবীর কাপুরের।

ডিনো-বিপাশা-জন

ডিনো মারিয়া ও বিপাশা বসুর প্রেমকাহিনি ছিল জনপ্রিয়। কোনওদিনই সেই সম্পর্ককে অস্বীকার করেননি তাঁরা। কিন্তু সেই সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি। এরপর বিপাশা জনের প্রেম পড়েন। এক দশকেরও বেশি সময় একে অপরকে ডেট করেন বিপাশা ও জন। কিন্তু সেই সম্পর্কও পরিণতি পায়নি।

সলমন-ঐশ্বর্য-বিবেক

বিটাউনের সবচেয়ে বিতর্কিত ত্রিকোণ প্রেমের তিন তারকা হলেন সলমন খান, ঐশ্বর্য রাই ও বিবেক ওবেরয়। সলমনের সঙ্গে প্রেম ভাঙার পর বিবেকের প্রেম পড়েন ঐশ্বর্যা। বিবেকের দাবি, এর জেরেই একের পর এক সিনেমা থেকে বাদ পড়তে হয়। বদলা নিতে সলমন বিবেকের কেরিয়ারই শেষ করে দেওয়ার চেষ্টা করেন বলে অভিযোগ।

সলমন-ঐশ্বর্য-অভিষেক

প্রেম ভাঙার প্রায় এক দশক পরও একে অপরের মুখ দেখেন না ঐশ্বর্য ও সলমন খান। সলমনের সঙ্গে বিচ্ছেদের পর বিবেকের প্রেমে পড়েন নায়িকা। কিন্তু সেই প্রেমেও নেমে আসে বিচ্ছেদ। এরপর অভিষেক বচ্চনের প্রেমে পড়েন প্রাক্তন বিশ্বসুন্দরী, তাঁকেই বিয়ে করেন নায়িকা।

সইফ-করিনা-শাহিদ

করিনা কাপুর ও শাহিদ কাপুরের জুটির জনপ্রিয়তা ছিল তুঙ্গে। এমনকি অনলাইনে একবার ফাঁস হয়ে যায় তাঁদের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও। কিন্তু সেই সম্পর্কেও ছেদ টানেন শাহিদ। তাঁর কিছুদিন পরেই সইফ আলি খানের প্রেমে পড়েন নায়িকা। দুই সন্তানের জননী করিনা এখনও শাহিদের সঙ্গে এক ছবিতে অভিনয় করেন না।

অভিষেক-করিশ্মা-সঞ্জয়

করিশ্মা কাপুরের সঙ্গে আংটি বদলও হয়ে গিয়েছিল করিশ্মা কাপুরের। শোনা যায় সেসময় কোনও রোজগার করতেন না অভিষেক। অমিতাভের কাছে করিশ্মা কাপুরের মা ববিতা কাপুর আবদার জানান, তিনি যেন ছেলের নামে তাঁর সমস্ত সম্পত্তি লিখে দেন। এই প্রস্তাবেই নাকি বেজায় চটে যান বিগ বি। এরপরই করিশ্মা বিয়ে করেন দিল্লির ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে। সে বিয়ের মেয়াদও ছিল ক্ষণস্থায়ী।

শাহিদ-প্রিয়াঙ্কা-হরমন

করিনার সঙ্গে বিচ্ছেদের পর প্রাক্তন বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমে পড়েছিলেন শাহিদ কাপুর। সেই সম্পর্ক এক বছরও স্থায়ীত্ব পায়নি। এরপর অভিনেতা হরমন বাওয়েজার প্রেমে পড়েন নায়িকা। কিন্তু সেই প্রেমও ভেঙে যায় তাড়াতাড়ি।

মিঠুন-শ্রীদেবী-বনি

বলিউডের সর্বকালের চর্চিত প্রেমকাহিনির কেন্দ্রবিন্দু মিঠুন চক্রবর্তী, শ্রীদেবী ও বনি কাপুর। শোনা যায় বিবাহিত মিঠুনকে তাঁর পরিবার ছেড়ে আসার চাপ দিতে থাকেন শ্রীদেবী। কিন্তু সন্তানদের কারণে আসতে পারেননি মিঠুন। তার জেরেি তাঁর সঙ্গে সম্পর্ক ভেঙে প্রযোজক বনি কাপুরকে বিয়ে করেন শ্রীদেবী।