মা হয়ে গোপনেই সারলেন বিয়ে! প্রকাশ্যে এলো ছেলের বার্থ সার্টিফিকেট(দেখুন ফটোগ্যালারী)

টলিউডের অভিনেত্রী নুসরাত জাহানকে (Nusrat Jahan) নিয়ে চর্চা থামার কোন নামই নেই। সমাজের চোখ-রাঙানিতে বুড়ো আঙুল দেখিয়ে হাজারো বিতরক এর মাঝেই মা হয়েছেন অভিনেত্রী। নুসরত জাহান একজন ঈশানের (Yishaan) মা। কিন্তু মা হবার পরেও পিছু ছাড়েনি বিতর্ক! ঈশানের পিতৃপরিচয় নিয়ে তুমুল চর্চা চলছে তো চলছেই। ঈশানের পিতৃপরিচয় প্রকাশ্যে আনতে একপ্রকার নারাজ অভিনেত্রী।

তবে বিতর্ক থামার কোন নামই নেই। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে একটি বার্থ সার্টিফিকেটের ছবি ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে। যেটা নুসরত পুত্র ঈশানের জন্ম প্রমাণপত্র। সেখানে জ্বলজ্বল করতে দেখা গেছে ছেলে ঈশান ও তার বাবা দেবাশীষ দাশগুপ্তের নাম। ছবিটি শেয়ার হবার পর মুহূর্তের মধ্যেই ব্যাপক ভাইরাল হয় পড়ে।

তবে সম্প্রতি আরও এক ছবি দাপিয়ে বেড়াচ্ছে নেটপাড়ায় সেটা হল সিথিতে সিঁদুর নিয়ে নুসরতের ছবি। স্বামী নিখিলের সাথে বিয়ের সম্পর্ক আগেই অস্বীকার করেছেন অভিনেত্রী। বিদেশে গিয়ে রাজকীয় অনুষ্ঠান হলেও নাকি তাদের বিয়েটাই হয়নি। এই নিয়ে মামলা চলছে কোর্টে। তবে হঠাৎই বিস্বকোর্মা পুজোর দিন সিথীতে সিঁদুর পড়ে দেখা মিলল নুসরতের।

অবশ্য শুধু নুসরত নয় সাথে রয়েছে সহবাস সঙ্গী যশ দাশগুপ্তও।

নেটিজনদের মতে আগেই গুঞ্জন ছিল, যে ঈশানের বাবা যশ। সেখানে জন্ম পরিচয়পত্রে যশের নাম দেখে খুব একটা অবাক হয়নি কেউই। তবে এবার সিঁথিতে সিঁদুর নিয়ে নুসরত যশকে একত্রে দেখে নতুন করে শুরু হয়েছে জল্পনার।

তবে কি লুকিয়ে বিয়ে সেরে ফেললেন নুসরত জাহান? ঈশানের বাবা যশকেই কি বিয়ে করলেন অভিনেত্রী? এমন নানা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে নেটপাড়ায়।

আসলে বার্থ সার্টিফিকেট প্রকাশ পেতেই হইচই পরে গিয়েছিলো। তাই অনেকের ধারণা হয়তো সেই কারণেই লুকিয়ে বিয়ে সেরে ফেলেছেন নুসরত যশ। কিন্তু আসল সত্যিটা কি তা এখনো জানা যায়নি। তাই অপেক্ষা সময়ের হয়তো জানা শীর্ঘ্রই রহস্যের থেকে পর্দা উঠে যাবে। এখন সেই সময়েরই অপেক্ষা।