মা হতে যাচ্ছেন ‘মা ভবতারিণী’, বেবিবাম্পের ছবি প্রকাশ্যে আনলেন তনুশ্রী

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণীতে’ রানিমার অন্তর্ধানের পরপরই সুখবর জানিয়ে ধারাবাহিক থেকে বিদায় নিয়েছিলেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya) । জনপ্রিয় এই ধারাবাহিকে ‘মা ভবতারিণীর’ চরিত্রে অভিনয় করতেন তিনি। সুখবর হল মা ভবিতারিণী এবার বাস্তব জীবনে নিজেই হতে চলেছেন মা।

খুব শিগগিরই দুই থেকে তিন হবেন তনুশ্রী এবং তার স্বামী, বড় হবে সংসার। আসলে প্রতিটি মেয়ের কাছেই এই মাতৃত্বকাল খুব স্পেশাল। নিজেকে এই সময় মেয়েরা ভালোবাসে নিজের জন্য নয়, তার গর্ভে লালন করা একরত্তির জন্য। সম্প্রতি প্রথম বারের জন‍্য বেবি বাম্প নিয়ে প্রকাশ‍্যে এলেন অভিনেত্রী।

এদিন নিজের ইন্সটাগ্রামে নিজের বেবিবাম্প সহ একটি ছবি পোস্ট করেন তনুশ্রী। নীল গাউনে অভিনেত্রীর চোখে মুখে ফেটে পড়ছে মাতৃত্বকালীন জেল্লা। দুহাত তার যত্নে আগলাচ্ছে বেবি বাম্প। ছবি শেয়ার করে তনুশ্রী লেখেন, ‘তোমার মধ‍্যে একটা প্রাণ বেড়ে উঠছে। এই উপহারটাই জীবনের সব থেকে বড় আশ্চর্য। হ‍্যাঁ, ও বেড়ে উঠছে।’

তার এই ছবির নীচে উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা। কমেন্ট করেছেন সম্পূর্ণা মণ্ডল, গীত রায়, শ্রুতি দাস, দিয়া চক্রবর্তীরা। রাসমণির ছোট মেয়ে লিখেছেন, ‘মিষ্টি’ সঙ্গে হার্ট ইমোজি। রাসমণির বড় মেয়ে পদ্মও জানিয়েছেন আদর।

এতদিন পর্যন্ত সারা অঙ্গে কালো রঙ মেখে মা ভবতারিণী সাজেতেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। ‘ছোট ঠাকুর’ শ্রী রামকৃষ্ণর কাছে দেবীমূর্তি থেকে মা ভবতারিণী চাক্ষুষ দেখা দিতেন। ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে ‘সোহিনী ম্যাম’-এর চরিত্রে একই সঙ্গে অভিনয় চালিয়ে যেতেন অভিনেত্রী তনুশ্রী।

তবে এবার এই দুই ধারাবাহিক থেকেই আপাতভাবে বিদায় নেবেন অভিনেত্রী, কারণ এই মুহূর্তে অন্তঃসত্ত্বা তিনি। খুব শিগগিরই মা ভবতারিণী হতে চলেছেন ‘মা’৷