বৃষ্টির দিনে ছেলে কবীরের সাথে খেলায় মত্ত কোয়েল, দেখুন ভিডিও

ফিটনেসে টলিউডের যেকোনও নায়িকাকে টেক্কা দেবেন কোয়েল মল্লিক (Koel Mallick)। ছেলের জন্মের কয়েকমাসের মধ্যেই ঝরিয়ে ফেলেছেন একস্ট্রা ফ্যাট। কী করে নিজেকে ফিট রাখেন নায়িকা তার ঝলক মাঝে মাঝেই পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়।

কখনও দেখা যায় অবসরে নাচ প্র্যাকটিস করছেন অভিনেতা কখনও আবার দেখা যায় ওয়ার্ক আউটে ব্যস্ত তিনি। সবমিলিয়ে নিজেকে ফিট রাখতে কোনও কসরই ছাড়েন না কোয়েল।

শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন নায়িকা। সেখানে ব্যডমিন্টন খেলতে দেখা যাচ্ছে নায়িকাকে। কিন্তু খেলার মাঝে হঠাৎই ব্যাডমিন্টন কোর্টে হাজির কোয়েলের ছেলে কবীর (Kabir)। এসেই মাকে জড়িয়ে ধরে একরত্তি।

মাত্র ১ বছর ৪ মাস বয়স কবীরের। এখনই মায়ের সঙ্গে ব্যাডমিন্টন খেলতে চায় সে। কোয়েল অবশ্য তাকে নিরাশ করেনি। ছোট্ট হাতে ধরিয়ে দিয়েছেন ব়্যাকেট। মায়ের সঙ্গে খেলায় মেতেছে কবীর।

সোশ্যাল মিডিয়ায় কোয়েল জানান, বৃষ্টির দিনে ভাইপো ভাইজিদের সঙ্গে খেলায় মত্ত ছিলেন তিনি। মার মনোযোগ খেলা থেকে তার দিকে ফেরাতেই কোর্টে হাজির কবীর। মা ছেলের ভিডিয়োতে মজেছে কোয়েলের ফ্যানেরা।

কমেন্ট বক্সে কবীরকে ভালোবাসা জানিয়েছে আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee), দর্শনা বনিক (Darshana Banik) ও ইশা সাহা (Isha Saha)।

কোয়েল মল্লিকের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে

কোয়েল মল্লিকের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে

কোয়েল মল্লিকের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে

কোয়েল মল্লিকের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন