বিয়ের পর প্রথম জন্মদিন, স্বামীর থেকে যে বিশেষ উপহার পেলেন ইমন চক্রবর্তী

চলচ্চিত্রের জন্য প্রথমবার গান গেয়েই জাতীয় পুরস্কার লাভ করেছেন ভারতের যে কয়েকজন গায়ক গায়িকা তাদের মধ্যে ইমন চক্রবর্তী একজন। প্রাক্তন (praktan movie) সিনেমার ‘তুমি যাকে ভালোবাসো’ এই জনপ্রিয় গানটি গেয়েছিলেন গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)আর এই গানের জন্য‌ই তিনি সম্মানজনক পুরস্কার পেয়েছিলেন। সোমবার গায়িকার জন্মদিন, বিয়ের পর এই প্রথম তার জন্মদিন পালন। স্বাভাবিকভাবেই অন্যান্য বছরের চেয়ে অনেক বেশি রঙিন ছিল।

২০২১ সালের ২রা ফেব্রুয়ারি নিজের পছন্দের মানুষ নীলাঞ্জনকে (Nilanjan Ghosh) ভালোবেসে বিয়ে করেন গায়িকা। এরপর দুজনে একসাথে বহু গান গেয়েছেন, এমনকি তাদের জীবনে এসেছে নতুন সদস্য‌ও। হ্যাঁ পথের একটি সারমেয়কে দত্তক নিয়েছেন তারা আর সোমবার গায়িকার জন্মদিন সেলিব্রেশন তাই অন্যান্য বছরের থেকে একটু আলাদাই ছিল।

ত্রী ইমনের জন্মদিনে নীলাঞ্জন যেভাবে স্পেশাল আয়োজন করেছিল তা দেখে রীতিমতো বাক্যহারা হয়ে গেলেন গায়িকা। গত রবিবার মধ্যরাতেই নীলাঞ্জন সারপ্রাইজ দেয় ইমনকে, একটা নয়, দুটো নয়, একেবারে তিন রকমের কেক নিয়ে হাজির হয়েছিলেন স্ত্রীর জন্মদিনে তিনি।

জন্মদিনে কেক কাটার সেই বিশেষ মুহূর্ত গায়িকা নিজের ইনস্টা প্রোফাইলে শেয়ার‌ও করেন। সেখানে দেখা যাচ্ছে খুব সুন্দর করে জন্মদিন পালনের জন্য বেলুন ও রকমারি ঝালর দিয়ে ঘর সাজানো হয়েছে আর সেখানে দাঁড়িয়ে কেক কাটছেন গায়িকা।

সারপ্রাইজ বার্থডে পার্টির এই আয়োজন দেখে খুশি হয়ে গিয়েছেন গায়িকা। বিশেষ মুহূর্তের সেই সব ছবি শেয়ার করে ক্যাপশনে গায়িকা লিখেছেন,“মধ্যরাতে জন্মদিন উদযাপন…আমাকে সব সময় এত স্পেশাল ফিল করানোর জন্য তোমাদের সকলকে অনেক ধন্যবাদ।”

প্রসঙ্গত উল্লেখ্য, রবিবার রাতে জন্মদিন পালনের সময় ইমন পরেছিলেন রাতের পোশাক (night dress) আর স্বামী ও স্বামীর বন্ধুরা মিলে এই পুরো সারপ্রাইজ পার্টিটি এরেঞ্জ করেছিলেন গায়িকার জন্য।