কন্যা সন্তানের বাবা হলেন ‘মহাভারত’-এর ‘অর্জুন’ শাহির, করলেন বেবি শাওয়ারের অনুষ্ঠান(ভিডিও)

স্টার প্লাসের ‘মহাভারত’ ধারাবাহিকের অর্জুন চরিত্র থেকে জন পরিচিতি পাওয়া অভিনেতা শাহির শেখ (Shaheer Sheikh) জুলাই মাসেই সুখবর দিয়েছিলেন, তাঁর ঘরে আসতে চলেছে এক নতুন অতিথি। এবার এসে গেল সেই মাহেন্দ্রক্ষণ। 10 ই সেপ্টেম্বর গভীর রাতে কন্যাসন্তানের পিতা হলেন শাহির। তবে এখনও অফিশিয়ালি শাহির এই খবর ঘোষণা করেননি।

গত মাসে শাহির তাঁর স্ত্রী রুচিকা (Ruchika kapoor)-এর জন্য একটি বেবি শাওয়ারের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। সেখানে উপস্থিত ছিলেন তাঁদের পরিবার ও অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধুরা। ছিলেন ক্রিস্টাল ডি’সুজা (Crystal D’souza) ও ঋদ্ধি ডোগরা (Ridhdhi Dogra)।

গোলাপি ও নীল দুই ধরনের রঙ ব্যবহার করা হয়েছিল বেবি শাওয়ারের ডেকোরেশনে। শাহির ও রুচিকা লিখেছিলেন, বেবি শেখ আসছে। বেবি শাওয়ারের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর শাহির ও রুচিকা 2020 সালের নভেম্বর মাসে সাতপাকে বাঁধা পড়েন। রুচিকা পেশায় বালাজি মোশন পিকচার্স লিমিটেড-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ক্রিয়েটিভ প্রোডিউসার। তবে আপাতত মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন তিনি। অপরদিকে শুরু হতে চলেছে ‘পবিত্র রিস্তা 2’।

এটি সম্প্রচারিত হবে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ ও অলট বালাজিতে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে প্রোমো। ‘পবিত্র রিস্তা’-য় মানবের চরিত্রে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। কিন্তু এবার তাঁর অভাব বোধ করছেন দর্শকরা।

‘পবিত্র রিস্তা 2′-তে মানবের চরিত্রে অভিনয় করছেন শাহির। সুশান্তের লুকের অনুসরণে সেট করা হয়েছে শাহিরের লুক। শাহির প্রথমে এই চরিত্রে অভিনয় করতে রাজি ছিলেন না। তিনি জানতেন, সুশান্তের সঙ্গে তাঁর তুলনা আসবেই। তবে পরে তাঁর মনে হয়েছে, চ্যালেঞ্জটি নেওয়া উচিত।

শাহিরের বিপরীতে অর্চনার ভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। প্রকৃতপক্ষে, সুশান্তের স্মৃতির প্রতি উৎসর্গ করা হয়েছে ‘পবিত্র রিস্তা 2’। সুশান্তের অকালপ্রয়াণের পর একতা কাপুর (Ekta Kapoor) ও অঙ্কিতার ব্রেনচাইল্ড এই সিরিয়াল। তবে ফাঁকটা থেকেই যায়। শাহির ও সমস্ত দর্শকদের জন্য মানব একজনই, সুশান্ত সিং রাজপুত।