একবছরের জন্মদিনে এলাহী আয়োজন, ভাগ্নে ইউভানের জন্মদিনে গানের উপহার দিলেন মামা জিৎ, দেখুন ভিডিও ও ছবি

টলিউডের (Tollywood) অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি হলেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Shubhashree Ganguly)। তবে সম্প্রতি মা-বাবার জনপ্রিয়তাকেও ছাপিয়ে গিয়েছে তাদের ছোট্ট একরত্তি ছেলে ইউভান (Yuvan)। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছেলের সাথে কাটানো নানান মুহূর্তের ছবি শেয়ার করেন রাজ-শুভশ্রী।

যা ভাইরাল হয়ে যায় এক নিমেষে। ছোট্টো ছোট্টো পায়ে গতকালই এক বছরে পা দিয়েছে ইভান। এখন থেকেই বাবা-মা কে ছাপিয়ে সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় স্টারকিড হয়ে উঠেছে ইউভান। তাই যে কোনো সময়ে তার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই বয়ে যায় লাইক কমেন্টের বন্যা। গতকাল ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন রাজ চক্রবর্তী।

বাবা-মায়ের দৌলতে সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ ইউভান। তাই একথা সবাই জানেন জন্মদিনের আগেই মা-বাবার সাথে জগন্নাথের দর্শন করতে পুরী উড়ে গিয়েছে পুচকে। পুরীর সমুদ্র তীরে তোলা ইউভানের সেই ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছিলেন রাজ। ছবিতে দেখা যাচ্ছে ইউভানের পরনে রয়েছে ডেনিম হাফ প্যান্ট, আর নিয়ন রঙা টিশার্ট।

ছেলের জন্মদিনে ছবি শেয়ার করেছিলেন মা শুভশ্রীও। ছেলেকে জড়িয়ে ধরে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শুভ জন্মদিন, এক বছর হল তুমি একটা মায়ের জন্ম দিয়েছ। নিঃশর্ত ভালোবাসা আমার প্রাণ তোমার জন্য’।

ছেলেকে কোলে নিয়ে শুভশ্রীর এই ছবিও ব্যাপক ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পিছিয়ে নেই ইউভানের মামা অর্থাৎ জনপ্রিয় গায়ক তথা মিউজিক কম্পোজার জিৎ গাঙ্গুলিও (Jeet Ganguly)।

প্রথম দিন দেখা হওয়ার পর থেকেই ভাগ্নেকে একেবারে চোখে হারাচ্ছেন জিৎ গাঙ্গুলি। আর গতকাল ছিল ছোট্ট ভাগ্নের প্রথম জন্মদিন। তাই সেই বিশেষ দিনে ভাগ্নেকে সুরের উপহারে ভরিয়ে দিলেন জিৎ গাঙ্গুলি।

এদিন ইউভানের উদ্দেশ্যে জনপ্রিয় হিন্দি গান ‘মুসকুরানে কি ওয়াজা তুম হো’ গেয়ে ওঠেন তিনি। মামা ভাগ্নের এই মিষ্টি ভিডিওটিনিজের ইনস্টাগ্রাম পেজে আপলোড করেছেন শুভশ্রী।

ভিডিও দেখতে ক্লিক করুন