প্রেমের তিনবছরের সেলিব্রেশনের ভিডিও শেয়ার করল ‘ঝিলিক’ অভিনেত্রী তিথি, দেখুন ভিডিও

‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’ এই গানটা মনে আছে? এটি হল এক সময়ের জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘মা’ এর থিম মিউজিক। একটা সময় ছিল যখন সন্ধ্যে নামলেই বাঙালির ঘরে ঘরে বেজে উঠত এই গান।

মা হারা মেয়ে ঝিলিকের , মাকে খুঁজে পাওয়ার গল্প দেখানো হত। সিরিয়ালে ছোট্ট ঝিলিককে তার মাকে খুঁজেতে নানান সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়। সিরিয়ালের সেই ঝিলিকের আসল নাম তিথি বসু (Tithi Basu)।

তিথি নাম অবশ্য খুব কম লোকেই চেনে অভিনেত্রীকে। এখনও সেই ঝিলিক নামেই তিথিকে বেশি চেনেন বেশিরভাগ দর্শকেরা। তবে সেদিনের ছোট্ট ঝিলিক থুড়ি তিথি আর ছোট নেই। সময়ের সাথে সাথে অনেক বড় আর ম্যাচিওর হয়ে উঠেছে তিথি।

ইন্সটা থেকে ফেসবুক লক্ষ লক্ষ অনুগামী রয়েছে তিথির। তাদের উদ্দেশ্যে মাঝে মধ্যেই মডেলিং ফটোশুট থেকে ক্যাজুয়াল ছবি শেয়ার করেন অভিনেত্রী।

তবে সম্প্রতি নিজের স্পেশাল মানুষের সাথে একটি ভিডিও শেয়ার করেছেন তিথি। নিজের প্রেমের কথা বেশ কিছুদিন আগেই প্রকাশ্যে এনেছিল তিথি। প্রেমিকের সাথে আলাপ করিয়ে দিয়েছিলেন সকলের। প্রেমিক দেবায়ুধ পালের জন্মদিনে তার সাথে শেয়ার করেছিলেন বেশ কিছু ছবি যা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল।

এবার তিথি ও দেবায়ুধের প্রেম পা দিল তিন বছরে। পেশায় একজন ক্রিকেটার দেবায়ুধ। প্রেমের শুরু থেকেই একেঅপরকে ভীষণ ভালোবেসে ফেলেছেন দুজনেই। বিয়ের প্রস্তাব পর্যন্ত দেওয়া হয়ে গিয়েছে ইতিমধ্যেই। তবে বিয়েটা এখনো হয়নি, যদিও অনেকে মনে করেন চুপি চুপি হয়তো বিয়েটা সেরেই ফেলেছেন তাঁরা।

তবে বিয়ে না হলেও প্রেম কিন্তু চলছে দিব্যি। এদিনে প্রেমের তৃতীয় বর্ষপূর্তিতে যে ভিডিও শেয়ার করেছে তিথি তাতে রয়েছে একাধিক সুন্দর মুহূর্ত। খুঁনসুটি প্রেম থেকে অদূরে ছবি সমস্তটা নিয়েই তৈরী হয়েছে ভিডিও। ইতিমধ্যেই সেই ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। অনেকেই তাদের জন্য শুভকামনা জানিয়েছেন ভিডিও দেখে।

প্রেমের তিনবছরের সেলিব্রেশনের ভিডিও শেয়ার করল ‘ঝিলিক’ অভিনেত্রী তিথি

প্রেমের তিনবছরের সেলিব্রেশনের ভিডিও শেয়ার করল ‘ঝিলিক’ অভিনেত্রী তিথি

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

প্রেমের তিনবছরের সেলিব্রেশনের ভিডিও শেয়ার করল ‘ঝিলিক’ অভিনেত্রী তিথি