ক্যানসার থেকে বেঁচে ফিরে মঞ্চ কাঁপালেন সঞ্জয় দত্ত সাথে শিল্পা শেট্টি, দেখুন ভিডিও

শিল্পা শেট্টি (Shilpa Shetty) এবং সঞ্জয় দত্ত (Sanjay dutta) দুজনের জীবনের উপর দিয়েই গিয়েছে অসংখ্য ঝড় ঝাপটা। কিন্তু জীবন তো থেমে থাকার নয়, বরং দেওয়ালে পিঠ ঠেকে গেলে ঘুরে দাঁড়ানোর নামই হল জীবন। দিন কয়েক আগেই জনপ্রিয় ড্যান্স রিয়েলিটি শো ‘সুপার ডান্সার ৪’ (Suprer Dancer 4) বিচারক হয়ে পর্দায় ফিরেছেন অভিনেত্রী শিল্পা শেট্টি।

আসলে পর্ণকান্ডে স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) গ্রেপ্তারির পর থেকেই নানা ইস্যুকে কেন্দ্র করে নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। দীর্ঘদিন ধরে অভিনয় জগত থেকে দূরে থাকলেও সম্প্রতি ‘হাঙ্গামা’ (Hungama) দিয়ে বলিউডে কামব্যাক করতে একেবারে প্রস্তুত ছিলেন শিল্পা।

আর ঠিক সেই ছবি মুক্তির আগেই শিল্পার ব্যাক্তিগত জীবনের ওপর দিয়ে বড়সড় ঝড় বয়ে যায়। এই ঘটনার পর ‘সুপার ডান্সার’ এও বেশ কিছু দিন মুখ দেখাননি তিনি। তবে ধীরে ধীরে সাধারণ জীবনে ফিরতে শুরু করেছেন শিল্পা।

সম্প্রতি সুপার ডান্সারের মঞ্চে উপস্থিত হয়েছিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। অভিনেতার সঙ্গে পুরোনো নস্টালজিয়ায় ভাসলেন অভিনেত্রী শিল্পা শেট্টিও। তাদের সিনেমা ‘জং’ এর সুপারহিট গান ‘আইলা রে লড়কি মস্ত মস্ত তু আইলা রে’ গান মঞ্চে বেজে উঠতেই বিচারকের আসনে নিজেকে ধরে রাখতে পারলেন না শিল্পা, তড়িঘড়ি তিনি নাচ শুরু করলেন এবং ডেকে নিলেন পার্টনার সঞ্জু ভাইকেও।

এই নাচের ভিডিও চ্যানেলের ভেরিফায়েড ইন্সটাগ্রামে পোস্ট হতেই হুহু করে ভাইরাল হতে থাকে৷ ভিডিওতে দেখা যাচ্ছে, ‘জং’ ছবির সেই বিখ্যাত গান ‘আইলা রে লড়কি মস্ত মস্ত’-এর সুরে মঞ্চ কাঁপাচ্ছেন শোয়ের অন্যতম প্রতিযোগী সঞ্চিত এবং তাঁর ‘সুপার গুরু’ ভর্তিকা। তাঁদের পারফরমেন্স দেখে ততক্ষণে মুগ্ধ শোয়ের বিচারক থেকে বাকি প্রতিযোগীরাও। হাততালি দিয়ে উঠলেন সঞ্জয়ও।

প্রায় বছর ২০ পর এক মঞ্চে নেচে উঠলেন শিল্পা, সঞ্জু। দুজনের বয়সের কোঠাই যৌবন পেরিয়ে বার্ধক্যের দিকে ঢলছে কিন্তু মনের বয়স যে তাদের বিন্দুমাত্র বাড়েনি সেটাই ফের একবার প্রমাণ হল এই রিয়েলিটি শোয়ের মঞ্চে। এদিকে বেশ কয়েক বছর মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই করে এখন বেশ খানিকটা সুষ্ঠ দেখাচ্ছে মুন্না ভাইকেও।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে