বলিউডে ক্যাট ফাইটে চুলোচুলি করে শিরোনামে এসেছেন এই ১০ বলি সুন্দরীরা, একজন তো থাপ্পড় মেরে বসেছিলেন…

বলিউড মানেই বিশ্বের অন্যতম ঝাঁচকচকে গ্লামারাস ওয়ার্ল্ড। সেরা হওয়ার লড়াইয়ে যেখানে সবাই সবাইকে টেনে নীচে নামাতেই ব্যস্ত। তাই বলা হয় বলিউডে কেউ কারো বন্ধু হয় না। বিশেষ করে বিটাউনের অন্দরে হিরোইনদের মধ্যে সর্বক্ষণ চলতে থাকে ‘ক্যাট ফাইট’। কখনও প্রকাশ্যে কখনও আড়ালে। যার জেরে দিনের পর দিন মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ হয়ে যায় বলি সুন্দরীদের। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে তেমনই কয়েকজন হিরোইনদের ‘ক্যাট ফাইট’।

১) রেখা এবং জয়া বচ্চন (Rekha & Jaya Bacchan)

এই তালিকায় সবার প্রথমেই রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী রেখা এবং জয়া বচ্চন। বি টাউনের সবচেয়ে দীর্ঘ মেয়াদী ক্যাট ফাইট বোধ হয় এই দুই অভিনেত্রীর মধ্যেই দেখা গেছে। বলিউড শহেনশা অমিতাভ বচ্চনকে কেন্দ্র করে এই দুই প্রথম সারির অভিনেত্রীর মধ্যে তিক্ততার সূত্রপাত ঘটে। জানা যায় অমিতাভের সঙ্গে রেখার সম্পর্কের গুঞ্জন শোনার পর থেকেই জয়া নাকি বিভিন্ন জায়গায় রেখার নামে নানা রকম কথা কুকথা বলতেন। রেখাও নাকি জয়াকে একেবারেই সহ্য করতে পারেন না।

২) মাধুরী দীক্ষিত নেনে এবং শ্রীদেবী (Madhuri Dixit Nene & Shreedevi)

একসময় মাধুরী দীক্ষিত নেনে এবং শ্রীদেবী ছিলেন একে অপরের তীব্র প্রতিদ্বন্দ্বী। ঘটনার সূত্রপাত হয় মাধুরীর তেজাব সিনেমা থেকে। এই সিনেমায় মাধুরীর হিট গান এক দো তিন দেখেই হিংসেই জ্বলে উঠেছিলেন শ্রী। পরে অবশ্য একটি নাচের রিয়েলিটি শোয়ের হাত ধরে তাঁদের সম্পর্কের বরফ গলতে শুরু করে।

৩) রানী মুখার্জি এবং ঐশ্বর্য রাই বচ্চন (Rani Mukherjee & Aishwarya Rai Bachchan)

ইন্ডাস্ট্রিতে বহু দিনের চাপা গুঞ্জন ‘বান্টি অর বাবলি’ সিনেমায় অভিনয়ের সময় থেকেই সম্পর্কে জড়িয়েছিলেন রানি মুখার্জী এবং অভিষেক বচ্চন।বিষয়টা একেবারেই ভালোভাবে নেননি অ্যাশ। এমনকি ঐশ্বর্যার সাথে জুনিয়র বচ্চনের বিয়েতেও ডাকতেও পাননি রানি। সেই থেকেই কার্যত মুখ দেখাদেখি বন্ধ রানি-অ্যাশের।

৪) সোনম কাপুর এবং দীপিকা পাড়ুকোন (Sonam Kapoor & Deepika Padukone)

বলিউড হার্টথ্রব রণবীর কপূরকে নিয়ে একসময় দু’জনের মধ্যে প্রকাশ্যে ঝগড়া বেঁধে গিয়েছিল। দীপিকার সঙ্গে রণবীরের সম্পর্কের কারণেই নাকি সোনম রণবীরের সাথে দূরত্ব বজায় রাখতে শুরু করেছিলেন।

৫) কারিনা কাপুর এবং বিপাশা বসু (Kareena Kapoor & Bipasha Basu)

বলিউডে ক্যাট ফাইটের অন্যতম প্রকৃষ্ট উদাহরণ হল করিনা কপূর ও বিপাশা বসুর সম্পর্ক। তাঁরা দুজনেই নাকি একে অপরকে দু চোখে দেখতে পারেন না। জানা যায় ‘আজনবি’ ছবির সেটে করিনা নাকি বিপাশাকে চড় মেরে বলেছিলেন ‘কালি বিল্লি’!