হট লুকে ঝড় তুললেন ঋতুপর্ণা অথচ বয়স ৫০ ছুঁই ছুঁই, দেখুন ফটোগ্যালারী

কে বলবে তাঁর বয়স ৫০ ছুঁই ছুঁই। তাঁর ছবি দেখে তো মনে হয় যেনো তাঁর বয়স কুড়ি ছুঁয়েছে। তাঁর আবার এক মেয়ে, এক ছেলে। কে বলবে এই অভিনেত্রী দুই সন্তানের জননী! অভিনয়েও এক্কেবারে তাজা! তবুও এই বয়সেও তাঁর ফিগারে নেই কোনো মেদের ছিটেফোটা।

শুধু আছে শরীরী উষ্ণতা। প্রায় প্রতিদিনই তিনি নিজের ইনস্টাগ্রামে হ্যান্ডেলের কাপকেক। তাঁকে নিয়ে উন্মত্ত দর্শকও। এই বয়সেও অভিনেত্রীর রূপ সৌন্দর্য্যে এক্কেবারে পরিপূর্ণ। কিন্তু কার কথা বলছি! এতক্ষণেও বুঝতে পারছেন না তাইতো!

পরনে তাঁর কালো হট মিনি ড্রেস, বুকের পাশ দিয়ে আবার কাটা, উঁচু করে বাঁধা চুল, ন্যুড মেক-আপ, আর সঙ্গে বরাবরের মতন হট মারাত্মক পোজে আবারও ধরা দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) তাঁর ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে।

সম্প্রতি ঋতুপর্ণা নিজের ইনস্টাগ্রামে পোস্ট তো এই কথায় বলছে, যা এখন টোটালই হিট। টলিউডের এই অপরূপার ছবি দেখতে হামলে পড়েছেন তাঁর প্রচুর অনুরাগীরাও। এক্কেবারে হটনেস ওভারলোডেড অভিনেত্রী। সঙ্গে প্রচুর পছন্দের সংখ্যাও কুড়িয়েছে ঋতু রানীর এই রোমহর্ষক ছবি। আর এই ছবির নিচে নায়িকার ক্যাপশন ছিল, ‘Keep calm, coz Friday is here’।

উল্লেখ্য, বাঙালি চলচ্চিত্র জগতে বিগত দুই দশকের এক নম্বর অভিনেত্রীদের মধ্যে অন্যতম অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনি শুধুমাত্র বাংলা ইন্ডাস্ট্রিতেই নয়, বাংলাদেশী ফিল্ম ইন্ডাস্ট্রি এবং বলিউড ইন্ডাস্ট্রিতেও চুটিয়ে অভিনয় করেছেন।

পাশাপাশি একাধিক বাংলা সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন এই অভিনেত্রী। বাংলায প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্ত সর্বাকালের শ্রেষ্ঠ জুটি। অভিনেত্রীর হাতে এখন অনেকগুলি প্রজেক্ট। এছাড়া চলতি মাস থেকেই শুরু হয়েছে সুপারস্টার দেব ও যীশু অভিনীত ‘কিশমিশ’ ছবির শুটিং।

প্রথমদিন সেটেই হাজির ছিলেন টিনটিন অর্থাৎ দেব(Dev) এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। আর এই ছবিতে তিন সময়কালের গল্প তুলে ধরবেন পরিচালক রাহুল মুখোপাধ্যায়(Rahul Mukherjee)।

যেখানে আছে আটের দশক, বর্তমান সময় এমনকি কোভিড পরবর্তী সময়কালও। আর কিশমিশে(Kishmish) অতিথি ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে(Rituparna Sengupta)। এই প্রথম দেবের প্রযোজনায় অভিনয় করছেন ঋতুপর্ণা। এছাড়া আছে আরো আকর্ষণীয় ছবি অভিনেত্রী ঋতুপর্ণার হাতে।

স্প্যানিশ ছবি ‘Julia’s Eyes’-র বাংলা রিমেক ‘অন্তর্দৃষ্টি’তেও দিদি ও বোনের দ্বৈত ভূমিকায় অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এই ছবির পরিচালক কবীর লাল। আর এই ছবির বিশেষ আকর্ষণ হিসেবে একটি ছোট্ট চরিত্রে অভিনয় করেছেন বলি অভিনেতা রীতেশ দেশমুখ (Riteish Deshmukh)।

হট লুকে ঝড় তুললেন ঋতুপর্ণা অথচ বয়স ৫০ ছুঁই ছুঁই

হট লুকে ঝড় তুললেন ঋতুপর্ণা অথচ বয়স ৫০ ছুঁই ছুঁই

হট লুকে ঝড় তুললেন ঋতুপর্ণা অথচ বয়স ৫০ ছুঁই ছুঁই