শাহরুখ-কাজলের ‘Super Hit’ গান খোলা আকাশের নীচে নীলের কোলে উঠে পারফর্ম করলেন তৃণা, দেখুন ভিডিও

আমাদের সবারই প্রিয় সেলিব্রিটিদের তালিকায় কিছু কিছু নাম থাকে। আর সেই সব প্রিয় সেলিব্রিটিদের সমস্ত আপডেট পাওয়ার জন্যে আমরা গভীরভাবে আগ্রহে বসে থাকি। তারা কখন কোথায় যাচ্ছে, কখন কি করছে, কখন কি কিনছে এক্কেবারে এভরিথিং আমাদের তখন নখদর্পনে চলে আসে।

আসলে একটা কথাও ঠিক যে সেলিব্রিটিদের নিয়ে চর্চা এখন নেটদুনিয়ায় একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। তাঁরা যেমন অভিনয় করছেন তেমনি ফাটিয়ে সোশ্যাল মিডিয়াতেও তাদের জীবনের সমস্ত কাহিনী তুলে ধরছেন।

তেমনই টলিউডের হার্টথ্রব জুটি হলেন অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। যাকে আমরা পর্দার নিখিল (Nikhil) ও গুনগুন (Gungun) নামেই চিনি।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই এক্কেবারে রাজকীয় স্টাইলে বিয়ের পর্ব সেরেছেন তাঁরা। অভিনেত্রীরও যেমন রূপের যাদুতে ভিরমি খায় তাঁর পুরুষ ফ্যানেরা, তেমনি অভিনেতাও বাংলার ক্রাশ। সব মিলিয়ে বিয়ের ৮ মাস পার করেছে এই জনপ্রিয় জুটির বিয়ের বয়স।

তবে নীল-তৃণা সামাজিক মাধ্যমে যে কতটা অটুট তা আর বলার অপেক্ষা রাখে না! প্রতিনিয়ত ভালবাসা মাখানো ছবি পোস্ট করে থাকেন তাঁরা, এবং তা নিমেষে ভাইরালও হয়ে যায়। এই জুটির রোমান্টিকতাতে মজে থাকে গোটা নেটবাসী।

সম্প্রতি নীল-তৃণা আবারো তাঁদের রোমান্টিকথায গা ভাসালেন। তাও আবার বলিউডের বিখ্যাত জুটি শাহরুখ-কাজলের বিখ্যাত গান ‘Rang De tu mohe geruya’ গানের তালে। নীলের পরনে রয়েছে সাদা শেরওযানি আর তৃণা পড়েছেন লালা সিল্কের শাড়ী। দুজনকেই এক্কেবারে ফাটাফাটি জুটি লাগছে।

এমনকি Real গানের মতন জায়গা না থাকলেও কলকাতার এক ফাইভস্টার হোটেলে দুজনেই জমিয়ে শাড়ী উড়িয়ে, নীলের কোলে উঠে পারফর্ম করলেন এই নায়ক-নায়িকা। real গানের থেকে কোনও অংশে কম নয় এই নীল-তৃণার এহেন পারফরম্যান্স। তবে অবশ্য, এই জুটি সবেতেই দুর্দান্ত, তাইতো তাঁদের যেকোনো ছবি, ভিডিও ভাইরাল হতেই হবে।

কিছুদিন আছেই তাঁরা নিজেদের যৌথ অর্থের বিনিময়ে একটি নতুন গাড়ির কিনেছেন। এছাড়াও করোনার দাপট একটু কমাতেই কিছুদিন আগে এই জনপ্রিয় জুটি সেরে এসেছেন গোয়াতে ছোট্ট ট্যুর। সেখানে গিয়েও সোশ্যাল মিডিয়া ফাঁকা রাখেননি তাঁরা। নানা রকমের ছবি, ভিডিও পোস্ট করেছিলেন।