রানী রাসমণি’র দিতিপ্রিয়া ছোট পোশাকে আসছেন ওয়েবসিরিজ ‘তানসেনের তানপুরা’তে, দেখুন ফটোগ্যালারী

দিতিপ্রিয়ার জীবনে এখন রানিমা অতীত। নিজেকে নতুন রূপে গড়ে তুলতে চাইছেন অভিনেত্রী। ইতিমধ্যেই ধারাবাহিকে কাজ শেষ করে ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন দিতিপ্রিয়া। ‘হইচই’-এর জনপ্রিয় ওয়েবসিরিজ ‘তানসেনের তানপুরা’-র দ্বিতীয় সিজেনে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

প্রায় ৪ বছর ধরে রানিমার চরিতে অভিনয় করে দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নেন দিতিপ্রিয়া। তবে এখন সব থেকে বড় চ্যালেঞ্জ হলো নতুন রূপে দর্শকদের কাছে পৌঁছান। যা মোটেও সোজা নয় বলে মনে করছেন অভিনেত্রী।

দিতিপ্রিয়ার মতে কিছু বছর ধরে দর্শক তাঁকে রানিমার চরিত্রে দেখে আসছে। স্বভাবতই দর্শকদের মনে তাঁর প্রতি একটা আলাদা ভাবমূর্তি তৈরি হয়েছে। যা ভাঙতে সময় লাগবে। হঠাৎ করে রানিমাকে ছোট ড্রেস পড়তে দেখলে অনেকেরই মেনে নিতে অসুবিধা হবে।

এক প্রথম সারির সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দিতিপ্রিয়া জানান, ধারাবাহিকের কাজ শেষ হয়ে গেলেও এখনও সবাইকে খুব মিস করি। মাঝে মধ্যেই সেটে চলে যাই। সবার সঙ্গে আড্ডা মেরে আসি। এতদিন একসঙ্গে কাজ করতে করতে একটা পরিবারের মতো হয়ে গিয়েছিল।

সম্প্রতি ‘রানী রাসমণি’ ধারাবাহিকের টিআরপি কমে গেছে। এই বিষয়ে দিতিপ্রিয়া জানান, দীর্ঘ ৪ বছর ধরে বেশ কিছু দর্শক সন্ধ্যাবেলা আমার সঙ্গে সময় কাটাতে পছন্দ করত। আচমকাই আমাকে দেখতে না পেলে খারাপ তো লাগবেই।

অভিনেত্রী আরও বলেন অনেকেই তাঁকে মেসেজ করে বলেছিলেন রানিমার মৃত্যুদৃশের এপিসোড তাঁরা দেখবেন না। ফলত রানিমার চরিত্র শেষ হয়াতে টিআরপি-তে যে তাঁর প্রভাব পরবে এটা স্বাভাবিক। তবে ধীরে ধীরে মানুষের অভ্যাস পালটে যাবে এবং নতুনদেরকেও মানুষ আপন করে নেবেন বলে ধারণা দিতিপ্রিয়ার।

ধারাবাহিকের স্বার্থে বহুদিন ধরে দিতিপ্রিয়া তাঁর পোশাক নিয়ে খুবই সচেতন ছিলেন। তবে এখন ধারাবাহিকে তাঁর কাজ শেষ হয়েছে। ফলত এখন আর তাঁকে রানিমার ভাবমূর্তি রক্ষা করার দায়িত্ব পালন করতে হবে না। তাই এখন নিয়মিত সোশ্যাল মিডিয়ায় তিনি নিত্যনতুন স্টাইলে দর্শকদের কাছে ধরা দিচ্ছেন।

ওয়েবসিরিজে লিড রোল না পাওয়ার বিষয়ে প্রশ্ন করা হলে দিতিপ্রিয়া জানান, কখনোই তিনি নায়িকা হতে চাননি। অভিনেত্রী হতে চেয়েছেন। দিতিপ্রিয়ার কাছে ওয়েবসিরিজে তাঁর চরিত্রের গুরুত্ব কতো খানি, সেটা সব থেকে জরুরি।

ওয়েবসিরিজে তাঁর চরিত্রের নাম ‘সাজ’। একজন সরল কিন্তু বুদ্ধিমতী মেয়ে। এই চরিত্রের সঙ্গে নাকি দিতিপ্রিয়ার বেশ মিল রয়েছে। ‘তানসেনের তানপুরা’-র দ্বিতীয় সিজেনে অভিনয় করতে পেরে নিজেকে ভাগ্যবান বলে মনে করছেন তিনি।

সিরিজে কোনও ঘনিষ্ঠ দৃশে তাঁকে দেখা যাবে কী না, এই নিয়ে নেটিজেনদের মনে প্রশ্নের ঝড় উঠেছিলো। তবে অভিনেত্রী জানান, এরম কোনও দৃশ্য নেই। তবে যদি গল্পের স্বার্থে ঘনিষ্ঠ দৃশে অভিনয় করতে হয়, তবে দ্বিতীয় বার ভাববেন না তিনি।

৫০০০+ মজদার রেসিপির জন্য Google Play store থেকে Install করুন “Bangla Recipes” মোবাইল app…. 🙂
.
মোবাইল app Download Link >>> Bangla Recieps App