ব্রেকিং নিউজঃ প*র্ণ মামলায় বাড়িতে তল্লাশি চালাচ্ছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ, চলছে শিল্পাকে জিজ্ঞাসাবাদ

পর্নোগ্রাফি মামলায় এবার তল্লাশি চালাতে শিল্পা শেট্টি (Shilpa Shetty)র বাড়িতে পৌঁছলো মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। জানা যাচ্ছে, এই মামলায় শিল্পা ও রাজের জুহুর বাড়িতে তল্লাশি চালাবেন তদন্তকারী আধিকারিকরা।

এদিকে শুক্রবারই শোনা গিয়েছিল পর্ন মামলায় জিজ্ঞাসাবাদের জন্য শিল্পাকে ক্রাইম ব্রাঞ্চের তরফে তলব করা হতে পারে। জানা যাচ্ছে, শিল্পা শেট্টি (Shilpa Shetty) ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর পদে ছিলেন, তবে ২০২০ সালে তিনি সেই পদ থেকে সরে যান।

তবে শুধু শিল্পাই নন, রাজের কোম্পানির সমস্ত ডিরেক্টরকেই জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে এবং তাঁদের বয়ান রেকর্ড করা হবে বলে জানা যাচ্ছে। ক্রাইম ব্রাঞ্চের এক আধিকারির সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন পর্নোগ্রাফি মামলায় ইতিমধ্যেই রাজ কুন্দ্রার কোম্পানির IT প্রধান ও হিসাব রক্ষকের বয়ান রেকর্ড করা হয়েছে।

জানা যাচ্ছে, ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর ছাড়াও শিল্পা (Shilpa Shetty) তাঁর স্বামী রাজ কুন্দ্রার জেএল স্ট্রিম অ্যাপের ব্র্যান্ড অ্যাম্বাসেডরও ছিলেন।

মুম্বই ক্রাইম ব্রাঞ্চে (Mumbai Crime Branch)র ওই আধিকারিক জানিয়েছেন, ”আমাদের তদন্তে জেএল স্ট্রিম অ্যাপের ভূমিকাও সামনে এসেছে। সম্প্রতি আমরা রাজের দুই সংস্থার অফিসে অভিযান চালিয়েছি। বেশ কয়েকটি অপরাধমূলক প্রমাণ উদ্ধার করা হয়েছে।”

প্রসঙ্গত, শুক্রাবারই পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রা (Raj Kundra)র পুলিস হেফাজতের মেয়াদ ২৭ জুলাই পর্যন্ত বাড়িয়েছে আদালত।

সর্বশেষ আপডেট

পর্নোগ্রাফি মামলায় এবার রাজ কুন্দ্রার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)কে জিজ্ঞাসাবাদ শুরু করল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ (Mumbai Crime Branch)। সূত্রের খবর, ২০২০ সালের ডিসেম্বরে শিল্পা কেন ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর পদ থেকে সরে যান তা তাঁর কাছে জানতে চান তদন্তকারী আধিকারিকরা।

বিস্তারিত আসছি…

৫০০০+ মজদার রেসিপির জন্য Google Play store থেকে Install করুন “Bangla Recipes” মোবাইল app…. 🙂
.
মোবাইল app Download Link >>> Bangla Recieps App

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *