আজকের রাশিফল (তারিখঃ ৩১-০৫-২০২১)

আজ ৩১ মে, রোজ সোমবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
আজ মানসিক ভোগান্তি বাড়তে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করতে পারবেন। নতুন বাড়ি তৈরিতে বাধা সৃষ্টি হতে পারে। সপরিবারে ভ্রমণ শুভ।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)
দাম্পত্য কলহ মিটে যাবে। কর্মস্থানে নিজের কিছু ভুল শোধরানোর জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে। বিশেষ কোনো আলোচনা থাকলে সেরে ফেলুন। কর্মদক্ষতায় অফিসে সুনাম অর্জন করতে পারবে‌ন। বিষয়-সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি হতে পারে।

মিথুন (২২ মে-২১ জুন)
শারীরিক দুর্বলতায় ভোগান্তির সম্ভাবনা প্রবল। কর্মস্থানে ভাল পরিকল্পনার জন্য সুনাম বাড়তে পারে। শরীরে যন্ত্রণা বৃদ্ধি পাবে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। অফিসে কোনো নারীর সঙ্গে নতুনভাবে বন্ধুত্ব শুরু হতে পারে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)
আজ অপরকে সুখি করতে গিয়ে আত্মত্যাগ করতে হবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। স্ত্রীর জন্য বিশেষ কোনো কাজের সুযোগ পাবেন। দুঃস্থ কারো পাশে দাঁড়াতে হতে পারে। নানা ধরনের শারীরিক অসুস্থতার আশঙ্কা।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)
অনেকদিনের অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। আজ যে কোনো কাজের চেষ্টা করতে পারেন, ফল ভাল হবে। বাড়িতে কারো বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভাল ব্যবহার বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো আঘাত আসতে পারে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারো প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ভুল হওয়ার জন্য বিবাদ।মানসিক কষ্ট বাড়তে পারে। ভাল কোনো জিনিস নষ্ট হওয়ার যোগ।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
ছাত্রছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নিঃসঙ্গতা আপনাকে তারিয়ে বেড়াবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরে পরিবেশ খুব একটা উপযুক্ত হবে না। বাড়ির গুরুজনদের নিয়ে ভ্রমণ হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
আজ ব্যবসায় লাভ থাকলেও অর্থ অপচয় হওয়ার আশঙ্কা আছে। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে। প্রেমের দিকটা খুব শুভ। বাজে চিন্তা দূর করুন আজ। চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভাল। অফিসে কোনো নারীর সঙ্গে নতুনভাবে বন্ধুত্ব শুরু হতে পারে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
ব্যবসায় কারো সঙ্গে বিবাদ। সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। আজ কোনো আধ্যাত্মিক কাজ করতে হতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
প্রতিবেশীর চাপে আজ ব্যবসায় ক্ষতি হতে পারে। স্থির মস্তিষ্কে শত্রুর মোকাবিলা করুন। গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাবে। সন্তানদের জন্য মুখ উজ্জ্বল হবে। আজ বিদেশে যাওয়ার জন্য কোনো আলোচনা হওয়ার সম্ভাবনা।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
অতিরিক্ত ক্রোধের জন্য আজ হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ দেখা যাচ্ছে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল। বাড়িতে আত্মীয় সমাবেশ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আজ আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভবনা প্রবল।

৫০০০+ মজদার রেসিপির জন্য Google Play store থেকে Install করুন “Bangla Recipes” মোবাইল app…. 🙂
.
মোবাইল app Download Link >>> Bangla Recieps App

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *