আজকের রাশিফলঃ আজ ২৯ অক্টোবর, শনিবার, ২০২২

আজ ২৯ অক্টোবর, শনিবার। আজকে আপনার দিনটি কেমন যাবে রাশিচক্রের মাধ্যমে জেনে নিন। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
সারাদিন হিসেবি ভাবে চললেও খরচ বেশি হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন। পিতার অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভও ভালো থাকবে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)
সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিবাদ বাড়তে পারে। সৎ সঙ্গে থাকায় আনন্দ লাভ। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনো দ্রব্যপ্রাপ্তির যোগ আছে।

মিথুন (২২ মে – ২১ জুন)
মায়ের শারীরিক অবস্থার অবনতি হতে পারে। ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে অতিরিক্ত খরচের ব্যাপারে আলোচনা। নতুন গৃহনির্মাণের পরিকল্পনা সফল হতে পারে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)
ব্যবসায় বিবাদ বাধার আশঙ্কা। অতিরিক্ত খরচের জন্য ঋণ হতে পারে। সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানির যোগ। কোনো মহৎ ব্যক্তি যেচে আপনার উপকার করতে পারেন।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ লাভ।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
দাম্পত্য বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির তরফ থেকে কিছু উপহার পাতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। দুপুরের পরে আর্থিক চাপ বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ হওয়ার যোগ রয়েছে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন দেখা যাবে। পেটের সমস্যা হতে পারে। ব্যবসা মধ্যম প্রকার চলবে। দামি খাবারের প্রতি ইছা বৃদ্ধি পাওয়ায় খরচ বাড়তে পারে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
সংসারের শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। বেশি কথা বলার জন্য বিবাদ বৃদ্ধি পাবে। মা-বাবার সঙ্গে ছোট কারণে তর্ক বাধতে পারে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ব্যবসার ব্যাপারে একটু শান্তি পেতে পারেন। বিবাহ সংক্রান্ত যোগাযোগ আসতে পারে। বাড়তি কিছু খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। পেটের সমস্যা বাড়তে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
বাড়িতে অতিথির জন্য খরচ বাড়তে পারে। একটু সাবধানে থাকুন, বিপদ ঘটতে পারে। কোনও অসৎ কাজের জন্য পুলিশি ঝামেলায় ফাঁসতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ব্যবসায় ভালো কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ বৃদ্ধি পাবে। পড়াশোনায় সুনাম বৃদ্ধি পাবে।