আজকের রাশিফলঃ ২৭ অক্টোবর ২০১৯, রবিবার

আজকের রাশিফলঃ ২৭ অক্টোবর ২০১৯, রবিবার

মেষ : আজ আপনার জন্য প্রেম অপরিমিত, প্রচুর ভালোবাসা পাবেন আজ। আপনি এই কথাগুলি অবশ্যই আগে শুনেছেন তবে আজ আপনি এটি স্পষ্টভাবে অনুভব করবেন।

বৃষ : এই রাশির জাতক জাতিকাদের স্ত্রী অন্যের বিরূপ প্রভাবের বশবর্তী হয়ে আপনার সাথে লড়াই করতে চাইবে, তবে আপনার ভালবাসা এবং মমতা সবকিছুকে থামিয়ে দেবে।

মিথুন রাশি : আজ প্রথম দেখাতেই কাউকে খুব ভালো লাগতে পারে। নিজের ব্যক্তিত্ব দিয়ে অন্যকে যতটা পারবেন প্রভাবিত করার চেষ্টা করুন। পুরোনো পাওনা আজ আদায় হতে পারে।

কর্কট : প্রতিযোগিতায় অন্যকে হারানো আপনার জন্য সহজ হবে। তবে এই সপ্তাহে আপনি নিজেকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করুন, তাহলে ভাল ফল পাবেন।

সিংহ: সিংহর জাতক জাতিকাদের জন্য এই দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশীক যোগাযোগে এই সময়ে সফল হবেন। ব্যক্তিগত কোনো কাজে দূরের যাত্রার সম্ভাবনা।

কন্যা : দিনের বেশিরভাগ সময়ই নিজেকে নিয়ে বিব্রতবোধ করবেন। কোনও বিশেষ প্রচেষ্টা এই সময় বিফল হবে। কর্মক্ষেত্রে অত্যধিক চাপ আপনার পরিবেশ শরীর ও মেজাজ নষ্ট করবে।

তুলা : কর্মক্ষেত্রে কোনও পূর্ব পরিকল্পনা থাকলে এখনই আশাভঙ্গ করলেও যোগাযোগ ভালো থাকবে। আয় বৃদ্ধি পাবে ও অপ্রত্যাশিত ভাবে কিছু অর্থ হাতে আসবে। শারীরিক দিক খুব একটা ভালো থাকবেনা।

বৃশ্চিক : শারীরিক ও মানসিক চাপ কিছুটা কমলেও অযথা অনেক খরচা হয়ে যাবে। তবে আর্থিকক্ষেত্র চলনসই বলা যায়। তবে প্রিয়জন এরজন্য অনেক ভাবনা চিন্তা দেখা দেবে।

ধনু: ধনু রাশির জাতক জাতিকার এই দিনটি খুব একটা ভালো যাবে না। দাম্পত্য কলহের জন্য ভোগান্তি বাড়বে । যে কারণে ব্যবসা বাণিজ্যেও অনেক বাধা বিপত্তির সম্ভাবনা

মকর : জোর করে কারোর সাথে প্রেম করতে গেলে ঠকতে পারেন। নিজের ভাইয়ের সাথেতে মন কষাকষি করে নিজের ক্ষতি করবেন না। কর্মসূত্রে দূরে বদলী হতে পারে।

কুম্ভ : আপনার কাজের গুণগান পাড়া প্রতিবেশী সকলের মুখে মুখে প্রচারিত হবে। প্রতিবেশীর দুঃসময়ে তার পাশে আপনার উপস্থিতি বিশেষ কাজের দৃষ্টান্ত রূপে দেখা দেবে।

মীন : সকলকে সম্মান দিয়ে চললে আপনাকে সবাই ভালো চোখে দেখবে। রাজনৈতিক ক্ষমতায় আপনাকে বসাতে পারে। ব্যবসায়ীদের রপ্তানী দ্রব্য নষ্ট হতে পারে, ক্ষয়ক্ষতি স্বীকার করতে হবে।

Leave a Reply