আজকের রাশিফল (তারিখঃ ২৪-১০-২০১৯)

আজকের রাশিফলঃ বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯

মেষ : সকালের দিকে অফিসে বদনাম আসতে পারে। আজ সারা দিন ব্যবসায় মনোযোগ থাকলেও লাভজনক হবে না। সকালের দিকে বাড়িতে আত্মীয় আসার সম্ভাবনা।

বৃষ : সমাজে দান ধ্যান করতে হতে পারে। পায়ের যন্ত্রণায় ভোগান্তি। আজ চাকরির স্থানে অকারণে মানহানি হতে পারে। সন্তানদের থেকে কিছু উপকার পেতে পারেন।

মিথুন : স্ত্রীর সঙ্গে ভাল বিষয়ে আলোচনা হতে পারে। ধর্ম আলোচনায় মনে শান্তি। অতিরিক্ত ক্রোধের জন্য নিজের কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে।

কর্কট : আপনার উচ্চ উদ্দীপনা থাকা সত্ত্বেও আপনি কারোর অভাব অনুভব করবেন যিনি আজ আপনার সাথে নেই। তার কথাই খুব মন খারাপ করবে।

সিংহ : আপনি পরিস্থিতি সামলানোর ফলে কিছু উদ্বেগের সৃষ্টি হবে। আপনি সম্ভবত বুঝতে পারবেন যে এটি সাবানের বুদ্বুদের মতো । যেটা ভিত্তিহীন যা সাহসের প্রথম স্পর্শেই ধসে গেছে।

কন্যা: কন্যার জাতক জাতিকার এই দিনটি ভাগ্য উন্নতির ঘটাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মনে শান্তি ফিরে আসবে। পিতার আশীর্বাদ নিন কোনো বিশেষ পরীক্ষায় সফল হবেন।

তুলা: অতিরিক্ত সহজ ভাবে থাকার জন্য কাজের সমূহ ক্ষতি হবে। যে কোনো অশান্তি করবেন না। ব্যয় বাড়তে পারে নানান কারণে। ব্যবসার জন্য অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কথা বলুন ফল পাবেন।

বৃশ্চিক : মানসিক চাপ মুক্ত হতে আপনার মূল্যবান সময় আপনার বাড়িতে কাটান। আপনি বাচ্চাদের উপশমকারী ক্ষমতা অনুভব করবেন। সমস্যা সহজেই সমাধান হয়ে যাবে।

ধনু : আজ স্বাস্হ্য ভালোই থাকবে। আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। তবে সবাই আপনার পক্ষে থাকবেন।

মকর: আজ আপনাদের গবেষণার জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। তবে বুঝে শুনে কাজ করলে অবশ্যই ভালো ফল পাবেন।

কুম্ভ: হটাৎ করে সকালের দিকে আজ রাগের মাত্রা বাড়তে পারে। আর প্রেমের কারণে বাড়িতে বিবাদ লেগেই থাকবে। তবে মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। ব্যবসায় এখন ভাল ফল পাবেন না।

মীন : উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। একান্নবর্তী পরিবারে একটু অশান্তির সৃষ্টি হতে পারে। খেলাধূলায় বহু দূর এগোনোর সুযোগ আসতে চলেছে।

Leave a Reply