বাঙালি কন্যা বিপাশা বসুও মাতলেন বিজয়া দশমীতে সিঁদুর খেলায়, দেখুন গ্যালারি

বাঙালি কন্যা বিপাশা বসুও মাতলেন বিজয়া দশমীতে সিঁদুর খেলায়, দেখুন গ্যালারি…

দীর্ঘ দিন ধরে কাজের সূত্রে তাঁর ঠিকানা মুম্বই হতে পারে। কিন্তু মনে প্রাণে তিনি এখনও পুরোপুরি বাঙালি। আর তাই দুর্গাপুজার শেষ দিনে এক্কেবারে বাঙালি সাজে সিঁদুর খেলায় মেতে উঠলেন বলি অভিনেত্রী বিপাশা বসু।

মঙ্গলবার সকালে বিজয়া দশমী উপলক্ষে মুম্বইয়ের একটি দুর্গাপুজার মণ্ডপে হাজির হলেন বিপাশা। পরনে লাল পার সাদা শাড়ি। হাতে ছোট থালায় সিঁদুর, ধান, দুর্বা, মিষ্টি। সঙ্গে স্বামী করণ সিং গ্রোভার। তাঁরও পরনে সাদা পাঞ্জাবি।

প্রতিমা বরণ করে নেওয়ার পর মণ্ডপের বাকিদের সঙ্গে সিঁদুর খেলায় মেতে উঠলেন বিপাশা। রোজকার শুটিংয়ের ব্যস্ততা দূরে সরিয়ে রেখে পুরোপুরি বাঙালি বধুর মতোই আনন্দে মেতে উঠলেন তিনি। সিঁদুর লাগিয়ে দিলেন করণের গালেও।

তবে, এই প্রথম নয়। প্রায় প্রতি বছরই ব্যস্ত শিডিউলের ফাঁকে বিজয়া দশমীতে বিপাশাকে দেখা যায় কোনও মণ্ডপে হাজির হতে। এর আগে একাধিক সাক্ষাত্কারে নিজের বাঙালিয়ানার কথা বলেছেন বিপাশা। বাঙালি খাবার হোক বা পোশাক, জনপ্রিয় বলি অভিনেত্রী বরাবরই মনে প্রাণে বাঙালি। আর সেটাই আরও একবার দেখা গেল আজকের ছবিতে।

আপাতত, আদত সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত বিপাশা। আদতে বিপাশার বিপরীতে অভিনয় করছেন করণই। প্রায় ৪ বছর বলিউড থেকে ছুটি নেওয়ার পর আবার পর্দায় ফিরছেন বিপাশা। শেষ বার অ্যালোনে করণের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। অন্যদিকে ছোট পর্দায় কসৌটি জিন্দেগি কে ধারাবাহিক নিয়ে ব্যস্ত করণ সিং গ্রোভার।

Leave a Reply